brandbazaar globaire air conditioner

রূপগঞ্জের গাউছিয়া থেকে ব্যবসায়ীর ১৪ লাখ টাকা ছিনতাই

রূপগঞ্জের গাউছিয়া থেকে ব্যবসায়ীর ১৪ লাখ টাকা ছিনতাই
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক সুতার ব্যবসায়ীর ম্যানেজার আলমগীর হোসেনের কাছ থেকে নগদ ১৪ লাখ ২০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে।
বৃহস্পতিবার (৬-অক্টোবর) দুপুর দুইটার দিকে উপজেলার গাউছিয়া মার্কেটের এনআরবিসি ব্যাংকের সামনে থেকে ৫-৬ জনের একদল ছিনতাইকারীদল নোহা গাড়ী যোগে ছিনতাই করে পালিয়ে যায়।
এ ঘটনায় সুতা ব্যবসায়ী সাকিব ট্রেডার্সের মালিক বাতেন মিয়া জানান, প্রতিষ্ঠানের ম্যানেজার আলমগীর হোসেন সবসময়ের মতো আজকেও গাউছিয়ার ইসলামী ব্যাংক, ব্রাক ব্যাংক ও এনআরবিসি ব্যাংক থেকে চেক ভাঙিয়ে ব্যবসায়ের ১৪ লাখ ২০ হাজার টাকা উত্তোলন করে ঢাকা ব্যাংক গাউছিয়া শাখায় জমা দেয়ার উদ্দেশ্য রওনা হয়। পরে এনআরবিসি ব্যাংক থেকে নেমে সামনে মেইনরোডে পৌছামাত্র একটি নোহা গাড়ীযোগে ৫-৬ জনের একটি ছিনতাইকারীদল তার ম্যানেজার আলমগীরকে গাড়ী দিয়ে ধাক্কা দিলে তিনি পরে যায়। পরে গাড়ী থেকে নেমে ছিনতাইকারীদল তার কাছে থাকা নগদ ১৪ লাখ ২০ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যায়।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এখনো এ ধরনের অভিযোগ কেউ করেনি। অভিযোগ পলে ব্যবস্থা নেয়া হবে।

Related posts