brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

রূপগঞ্জে তৃতীয় শ্রেনীর ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রূপগঞ্জে তৃতীয় শ্রেনীর ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রূপগঞ্জ প্রতিনিধি ঃ

 

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মরিয়ম আক্তার(১০) নামে এক স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বাবার দাবী খুন করে ঝুলিয়ে রাখা হয়েছে।
বুধবার (২১ সেপ্টেম্বর) রাত ৮বাজে উপজেলার গোলাকান্দাইল নতুন বাজার এলাকার মোমেন মিয়ার  ভাড়াটিয়া বাসার  নিজ কক্ষ থেকে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে পুলিশ। সে কিশোরগঞ্জ সদর উপজেলার জালিয়া এলাকার বাচ্চু মিয়ার মেয়ে  এবং শাইলজান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শেনীর ছাত্রী।
পুলিশ ও স্থানীয় সুত্রে যানাযায়, রিক্সা চালক বাচ্চু মিয়া গত চার মাস আগে কিশোরগঞ্জ সদর উপজেলার কর্শাকড়িয়াইল ইউনিয়নের জালিয়া এলাকা থেকে একটু সুখের আশায় রূপগঞ্জের গোলাকান্দাইল নতুন বাজার এলাকায় বাসা ভাড়া নেন। শিশুটির মা স্থানীয় একটি গার্মেন্টসে চাকরী করেন এবং বাবা রিক্সা চালাক। কাজের তাগিদে শিশুটির বাবা-মা প্রতিদিন সকালে বেরহন আবার রাতে বাসায় ফিরেন। ঘটনার আগের দিন বাড়িওয়ালা মোমেন তার বাসা থেকে একটু দুরে বিলে মাছ ধরতে যান কিছু মাছ পাওয়ার পর বাড়িতে ফোন করলে ভাড়াটিয়ার মেয়ে শিশু মরিয়মকে মাছ আনতে পাঠায়। মাছ আনতে গিয়ে  পথিমধ্যে হাত থেকে মাছ ছুটে পানিতে পরে যায়। কিন্তু বাড়িওয়ালা ও তার পরিবার শিশুটিকে মাছ চুরি করেছে বলে দোষারোপ করতে থাকে। ঘটনার দিন বুধবার সকালে শিশুটির মা-বাবা যথারীতি কাজে  চলেযায় রাতে এসে মেয়েকে ঘরের আড়ার সাথে ঝুলে থাকতে দেখে ডাক-চিৎকার করলে আস-পাশের লোকজন এসে পুলিশে খবর দিলে ভুলতা ফাঁড়ি পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করে।
শিশুটির বাবা বাচ্চু মিয়া বলেন, মাছ নিয়ে দন্ধে আমার মেয়েকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।
এ বিষয়ে বাড়িওয়ালা মোমেনের সাথে যোগাযোগের চ্ষ্টো করে তাকে পাওয়া যাযনি।
ভুলতা পুলিশ ফাড়ির সহকারী পরিদর্শক হুমায়ন কবির জাগো নিউজকে বলেন, খবর পেয়ে আমরা মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করেছি। শিশুটির বাবার দাবি তাকে হত্যাকরে ঝুলিয়ে রাখা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। ময়না তদন্তের প্রতিবেদন হাতে পেলে সে মোতাবেক আইনি ব্যাবস্থা গ্রহন করা হবে।  ####

 

Related posts