brandbazaar globaire air conditioner

সান্তাহারে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা

সান্তাহারে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা

বিকাশ চন্দ্র প্রাং, নিজস্ব প্রতিনিধি: বগুড়ার সান্তাহার রেলওয়ে জংশন স্টেশন এলাকার অদূরে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মীর হোসেন (৪৫) নামে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছে। সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে রাণীনগর স্টেশনে খুলনাগামী রুপসা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়। নিহত ব্যবসায়ী মীর হোসেন উপজেলার সিম্বা গ্রামের মৃত করিম ফকিরের ছেলে। তিনি সিম্বা বাজারে মুদির দোকান করতেন।

প্রত্যক্ষদশী ও পুলিশ জানায়, এদিন রাণীনগর স্টেশনের এক নাম্বার প্লাটফর্মের দক্ষিণ দিকে মীর হোসেন ঘোড়া-ফেরা করছিল। এমতাবস্তায় দুপুর আনুমানিক সাড়ে ১২ টার দিকে খুলনাগামী রুপসা এক্সপ্রেস ট্রেন রাণীনগর স্টেশন অতিক্রম করার সময় চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দেন তিনি। এতে ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়। তবে ব্যবসায়ী মীর হোসেন কি কারনে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন তা সঠিক বলতে পারেননি কেউ।

সান্তাহার রেলওয়ে থানার ওসি সাকিউল আজম বলেন, খবর পেয়ে রেলওয়ে থানা পুলিশ মীর হোসেনের মরদেহ উদ্ধার করেছে। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে তা উৎঘাটনের চেষ্ঠা চলছে। এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে তার মরদেহ হস্তান্তর করা হবে।

 

Related posts