brandbazaar globaire air conditioner

সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় তিনজন আহত, প্রধান আসামী গ্রেফতার

সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় তিনজন আহত, প্রধান আসামী গ্রেফতার
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
সুনামগঞ্জের পল্লীতে পূর্ব বিরোধ এর জের ধরে প্রতিক্ষের অতর্কিত হামলা হামলায় তিনজন আহত হয়েছেন। এব্যাপারে থানায় মামলা দায়ের এর পরিপেক্ষিতে প্রধান আসামীকে গ্রেপ্তার করেছে বিশ্বম্ভরপুর থানা পুলিশ।
 ঘটনার বিবরণে জানাযায়, সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়ন এর অন্তর্ভুক্ত চিকনাকান্দী গ্রাম নিবাসী মো: আকরাম উদ্দিন  ও একই গ্রাম নিবাসী রফিকুল ইসলাম এর মধ্যে জায়গা জমি সংক্রান্ত বিষয় নিয়ে পূর্ব বিরোধ চলে আসছে। এরই জের ধরে আজ ২৬ শে সেপ্টেম্বর রোজ সোমবার সকালে রফিকুল ইসলাম এর লোকজন আকরাম আলীর বাড়ীতে অতর্কিত হামলা চালায় । এতে আকরাম উদ্দিনের স্ত্রী নুরেছা বেগম (২২),মৃত আক্কাস আলীর পুত্র আকরাম উদ্দিন(২৫), একই ইউনিয়নের শিলডোয়ার গ্রামের মোসলেম মিয়ার স্ত্রী আলেকজান(৩০)। আহতদের সবাইকে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স”এ ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় আহত আকরাম উদ্দিন সোমবার দুপুরে বাদী হয়ে  একই গ্রামের জালাল উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম(৩০) ও তার সহধর্মিনী খাদেজা বেগম(২৫)কে আসামী করে বিশ্বম্ভরপুর থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ মামলার প্রধান আসামী মো. রফিকুল ইসলামকে গ্রেফতার করে সুনামগঞ্জ  আদালতে প্রেরণ করে। বিজ্ঞ আদালত তার  জামিন না মুঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন ।
অভিযোগ সুত্রে জানা যায় বাদী আকরাম উদ্দিনের পরিবারের সাথে বিবাদী রফিকুল ইসলাম গংদের দীর্ঘদিন ধরে বাড়ির সীমানা নিয়ে এবং টাকা পয়সার লেনদেন নিয়ে বিরোধ চলে আসছিল। তারই জেরে ঘটনার দিন সকালে আকরাম উদ্দিনের একটি গরু বাড়ির পাশে ঘাস খায়ানোর জন্য ডিগরা দিতে গেলে প্রতিপক্ষ রফিকুলের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে বিবাদী রফিকুল ও তার স্ত্রী দাড়াঁলো অস্ত্র দা নিয়ে আকরাম উদ্দিনের বাড়িতে হামলা চালায় এসময় হামলায় তিনজন আহত হন। পরে আহতের চিৎকার শুনে আশপাশের লোকজন ঘটাস্থলে এসে আহতদের উদ্ধার করে বিশ্বম্ভরপুর স্বাস্থ্য কমপ্লেক্স”এ নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশংঙ্কা জনক । এছাড়াও গ্রেফতারকৃত রফিকুলের বিরুদ্ধে একজন প্রভাবশালী ব্যক্তির চত্রছায়ার নিরীহ  মানুষদের জায়গাজমি জোরপূর্বক দখল ও বিক্রি এবং মারধোরের অভিযোগ রয়েছে।
এ ব্যাপারে বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ মো: ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান অভিযোগের প্রেক্ষিতে ১নং আসামীকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Related posts