brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ বিপুল সংখ্যক লোক নিয়ে শাহীন আহমেদের অংশগ্রহন

সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ বিপুল সংখ্যক লোক নিয়ে শাহীন আহমেদের অংশগ্রহন

একাদশ জাতীয় নির্বাচনে বিপুল বিজয় উপলক্ষে আজ শনিবার রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ‘বিজয় সমাবেশ’ করছেন আওয়ামী লীগ। টানা তৃতীয়বারের মতো বড় জয়ের পর এই প্রথম আনুষ্ঠানিক কর্মসূচি তাদের। তাই গতানুগতিক সমাবেশের বাইরে উৎসবের আবহে উদযাপিত হলো এ ‘বিজয় উৎসব’।
এই সমাবেশকে স্মরণকালের সর্ববৃহৎ সমাবেশে পরিণত করতে সারা দেশের ন্যায় কেরাণীগঞ্জেও নেয়া হয় ব্যপক আয়োজন। এ লক্ষ্যে কেরাণীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের নেতৃত্বে কেরাণীগঞ্জ থেকে বিপুল সংখ্যক নেতা-কর্মী অংশ গ্রহন করেছে।
কেরাণীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সূত্রে জানাযায়,দিবসটিকে ঘিরে আগ থেকেই প্রস্তুতি নেয় কেরাণীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও তাদের সকল অঙ্গসংগঠন। অধিক লোক সমাগমের লক্ষে বর্ধিত সভা ডেকে আলাদা ভাবে প্রস্তুতিও নেয় প্রত্যেক অঙ্গ সংগঠন । সে লক্ষে শাহীন আহমেদের নির্দেশ মোতাবেক ব্যনার-ফেস্টুন ও ব্যান্ডপার্টি সহকারে কেরাণীগঞ্জের বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ ও সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা মিছিলে মিছিলে একাকার হয়ে শনিবার বেলা দেড়টা থেকে জড়োহতে থাকে আগানগর ও কদমতলী গোলচত্বর এলাকায় । পরে বেলা দুইটার দিকে তারা দ্বিতীয় বুড়িগঙ্গা সেতুর ওপরদিয়ে রাজধানীতে প্রবেশ করেন। এসময় দ্বিতীয় বুড়িগঙ্গা সেতুর দক্ষিণ প্রান্ত থেকে নয়াবাজার প্রান্ত পর্যন্ত এলাকা নেতাকর্মীদের পদচারনায় কানায় কানায় পরিপুর্ণ হয়ে যায়। তাদের মিছিলে মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা।
এ রিপোর্ট সংগ্রহকালে শনিবার দুপুরে চুুনকুটিয়া ও আগানগর এলাকায় গিয়ে দেখাযায়,দক্ষিন কেরানীগঞ্জ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি মিরাজুর রহমান সুমন, আগানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মীর আসাদ হোসেন টিটু, সাধারণ সম্পাদক এ্যাড. জাকির আহম্মেদ, দক্ষিণ কেরাণীগঞ্জ থানা যুব লীগ সভাপতি মাহমুদ আলম,সহ-সভাপতি শামীম হাসান রানা,যুবলীগ নেতা ফরিদ(ট্রাক ফরিদ) ও থানা ছাত্রলীগের আহবায়ক ফারুক হোসেন মিঠুর নেতৃত্বে কয়েক হাজার নেতা-কর্মীকে এ কর্মসূচীতে অংশগ্রহন করতে দেখাগেছে। এছাড়া নেতা-কর্মীদের সাথে নিয়ে মিছিলে অংশ গ্রহন করেতে দেখাগেছে কালিন্দী ইউপি চেয়ারম্যান হাজী মো.মোজাম্মেল হোসেনকে । এসময় তার সাথে আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম বাচ্চু নুর,সাধারণ সম্পাদক মো.হুমায়ুনগনি, আ’লীগ নেতা হাজী মো.জাহিদ হোসেন রনি, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো.ইয়ামিন। নেতা-কর্মীদের সাথে নিয়ে মিছিলে অংশগ্রহন করেছেন আগানগর ইউনিয়ন শ্রমিক লীগ নেতা ফরিদ আহম্মেদকে। এসময় তার সাথে আরো উপস্থিত ছিলেন সাহাদাৎ হোসেন, ওয়াকিল আহম্মেদ, তারিফ হোসেন ও সাগীর আহম্মেদকে। এছাড়াও কেরাণীগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার নেতা-কর্মী ব্যানার-ফেস্টুন ও ব্যান্ডপার্টিসহকারে এ কর্মসূচীতে অংশনেয়।
মিছিলে অংশনেয়া নেতা-কর্মীরা বলেন, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শাহীন আহমেদের ডাকে সারা দিয়ে তারা আজকের এ কর্মসূচীতে স্বত:স্ফুর্ত অংশ গ্রহন করেন।
সমাবেশে স্মরণকালের সর্ববৃহৎ লোকসমাগম ঘটানোর কথা জানিয়ে কেরাণীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ বলেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং বিদ্যুৎ,জ্বালাণী ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী জননেতা নসরুল হামিদ বিপু ভাইয়ের ডাকে সারা দিয়ে সবাবেশকে ঘিরে আমরা কেরাণীগঞ্জবাসী সকল ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে কর্মীসভা করেছি। আমাদের ডাকে কেরাণীগঞ্জবাসী অধির আগ্রহে সারা দিয়েছে।

Related posts

Leave a Reply