brandbazaar globaire air conditioner

সড়কের পাশে খুঁটিতে ঝুলছিল যুবকের লাশ

সড়কের পাশে খুঁটিতে ঝুলছিল যুবকের লাশ

রূপগঞ্জ প্রতিনিধি : আড়াইহাজার উপজেলায় বৈদ্যুতিক খুঁটিতে ঝুলন্ত অবস্থায় বকুল মিয়া (২৪) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।
বুধবার (৩ আগস্ট) সকালে উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের বৈইলারকান্দি গ্রামে এই ঘটনা ঘটে। বকুল মিয়া নরসিংদি মাদবদী জোয়াইরাকান্দা এলাকার মো. দুলাল ভান্ডারির ছেলে। তিনি পেশায় ভাঙারি বিক্রেতা।
আড়াইহাজার পল্লী বিদ্যুতের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মো. আসাদুজ্জামান জানান, সকালে বৈইলারকান্দি গ্রামে রাস্তার পাশে বৈদ্যুতিক খুঁটিতে এক ব্যক্তিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা। পরে আশপাশের লোকজন ফায়ার সার্ভিসকে খবর দেয়। তারা এসে লাশ নামান। ধারণা করা হচ্ছে, ট্রান্সফরমার চুরি করতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি মারা গেছেন।
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, রাতের কোনও এক সময়ে এ ঘটনা ঘটেছে। সকালে এলাকার লোকজন বৈদ্যুতিক খুঁটিতে লাশ ঝুলতে দেখে পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেন। ফায়ার সার্ভিসের লোকজন গিয়ে লাশ উদ্ধার করেছেন। ময়নাদতন্তের জন্য লাশটি নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়েছে।

 

 

Related posts