আসছে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মাসুদ রানা

আসছে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মাসুদ রানা

মোঃ জাবেদ আলী নিয়ামতপুর উপজেলা প্রতিনিধি:

নিয়ামতপুর উপজেলার সদর ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মাসুদ রানা। জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি আস্থাভাজন ব্যক্তি এবং একজন উদীয়মান সমাজ সেবক হিসেবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন। জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।

সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। করোনার এই মহাদুর্যোগে  শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন। তিনি নিজেকে  মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান। স্থানীয় সাধারণ জনগণ বলেন, তিনি তাদের সকল বিপদে-আপদে এগিয়ে আসেন।

রাতদিন যখনই  চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন নিয়ামতপুর  ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সাহসী সমাজসেবক মাসুদ রানাকে নিয়ামতপুর উপজেলার সদর ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডের মেম্বার হিসেবে দেখতে চাই। দলমত নির্বিশেষে সকল শ্রেণী পেশার মানুষ তার আচার -ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিতপ্রাণ ।

তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায় গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। ইউপি মেম্বার পদপ্রার্থী মাসুদ রানা বলেন, আমাকে যদি জনগণ সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে অবহেলিত ০৫ নং ওয়ার্ডের মানুষদের পাশে দাঁড়াবো
এবং বাল্যবিবাহ ও মাদক নির্মূল করবো সর্বোপরি ০৫ নং ওয়ার্ডের এলাকাকে ডিজিটাল রোল মডেল হিসেবে রূপান্তর করবো, ইনশাআল্লাহ।

আপনি আরও পড়তে পারেন