এল ক্লাসিকো’র আগে বড় জয় বার্সার

এল ক্লাসিকো’র আগে বড় জয় বার্সার

.এল ক্লাসিকো’কে ঘিরে উত্তেজনা শুরু হয়ে গেছে এখনই। শনিবার লা লিগায় রিয়াল মাদ্রিদ-বার্সেলোনা রোমাঞ্চ। সেই ম্যাচের আগে ক্লাব বিশ্বকাপের শিরোপা জিতে নিজেদের উজ্জিবিত করে রেখেছে রিয়াল। রোববার লা লিগায় দেপোর্তিভো লা করুনাকে ৪-০ গোলে হারিয়ে বার্সেলোনাও নিজেদের কিছুটা চাঙা করে রাখলো। ন্যু ক্যাম্পে এদিন বার্সার বড় জয়ে জোড়া গোল করেছেন লুইস সোয়ারেজ ও পাওলিনহো।

চার গোলে জিতেছে বার্সা। তারপরও ভাগ্য যেন এদিন পুরোপুরি সহায় ছিল না বার্সার। থাকলে ব্যবধান আরো বড় হতে পারত। এমন জয়ের পরও ম্যাচ শেষে যে গোল মিসের হাহাকার সঙ্গী ছিল ভালভার্দের দলের। দেপোর্তিভো গোলরক্ষক রুবেনের বীরত্বকেও অবশ্য বড় করে দেখতেই হয়। দারুণ কিছু সেভ করেছেন তিনি। এদিন পেনাল্টি মিস করেছেন লিওনেল মেসি।

এল ক্লাসিকো’র আগে বড় জয় বার্সার

ম্যাচের ২৯ মিনিটে সুয়ারেজ প্রথম এগিয়ে দেন বার্সাকে। ৪১ মিনিটে পাওলিনহো ব্যবধান ২-০ করেন। দ্বিতীয়ার্ধেও একটি করে গোল করেন এই দুইজন। সুয়ারেজের পায়ে ৪৭ মিনিটে ৩-০ হওয়ার পর ৭৪ মিনিটে পাওলিনহো ৪-০ করেন।

 

এই জয়ে ১৬ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে যথারীতি লিগের শীর্ষে বার্সেলোনা। এখন পর্যন্ত অপরাজিত বার্সার ১৩টি জয়ের বিপরীতে ৩টি ড্র। দ্বিতীয় স্থানে থাকে অ্যাতলেটিকো মাদ্রিদের চেয়ে ৬ পয়েন্ট এগিয়ে বার্সা। এক ম্যাচ কম খেলা রিয়ালের সঙ্গে তাদের ব্যবধান ১১। এদিকে ১৬ ম্যাচে দেপোর্তিভো লা করুনার পয়েন্ট মাত্র ১৫। পয়েন্ট টেবিলে তাদের অবস্থান ২০ দলের মধ্যে ১৭তম।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment