জগন্নাথপুরে দুর্বৃত্তদের হামলায় ব্যবসায়ী গুরুতর আহত

জগন্নাথপুরে দুর্বৃত্তদের হামলায় ব্যবসায়ী গুরুতর আহত

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুর পৌর এলাকায় রাতের আঁধারে দুর্বৃত্তদের হামলায় ব্যবসায়ী বাবুল (৪০) গুরুতর আহত হয়েছেন। তিনি বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
এলাকাবাসী সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকার হবিবপুর (মেয়র বাড়ী) গ্রাম নিবাসী হাসপাতাল পয়েন্ট বাজার পরিচালনা কমিটির সাবেক সাধারন সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী বাবুল আহমদ (৪০) গতকাল ২৬ শে নভেম্বর দিবাগত রাতে পৌর এলাকাস্থ জগন্নাথপুর কলেজপাড় এলাকার তার এক আত্বীয়র বাড়ী থেকে মোটরসাইকেল যোগে  নিজ বাড়ী ফেরার পথে রাত প্রায় ২ টা ৩০ মিনিটের সময় জগন্নাথপুর হাসপাতাল পয়েন্ট এলাকার (হবিবপুর) মেইন সড়কে কতিপয় দুর্বৃত্তরা রশি দিয়ে তাহার মোটরসাইকেল আটক করে। এবং দুর্বৃত্তরা বাবুল আহমদ (৪০) কে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। তিনি বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়ের হয়নি।
এ ব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, দুর্ঘটনার খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আপনি আরও পড়তে পারেন