জগন্নাথপুর বাজারে ভয়াবহ অগ্নিকান্ড, প্রায় ১৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি

জগন্নাথপুর বাজারে ভয়াবহ অগ্নিকান্ড, প্রায় ১৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর  (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুর বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় শুটকি  সহ গুদাম ঘর পুড়ে ছাঁই হয়ে গেছে। এতে প্রায় ১৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।
সরেজমিনে জানাযায়, সিলেটের বিশ্বনাথ উপজেলার বাসিন্দা ব্যবসায়ী আব্দুল কাদির ও মজবিল আলী দীর্ঘদিন ধরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদর বাজারের পুরান আড়ৎ এর পাশে একটি গুদাম ঘরে  সুটকী রেখে শুটকির ব্যবসা করে আসছেন। আজ ২১ শে মার্চ দুপুর ১২ ঘটিকার দিকে এই গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনের লেলিহান শিখা দেখে স্থানীয়রা এগিয়ে এসে আগুন নিভানোর চেষ্টা চালান। খবর পেয়ে জগন্নাথপুর ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে গোদান ঘর সহ ঘরে রাখা ৫৬ টি মাটির কলসির ভিতর সংরক্ষিত সিঁদল শুটকি পুড়ে ছাঁই হয়ে গেছে। এতে প্রায় ১৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ী জানিয়েছেন। তবে কিভাবে আগুনের সুত্রপাত হয়েছে এ রিপোর্ট লেখা পর্যন্ত তা জানাযায়নি।


এ বিষয়ে ব্যবসায়ী আব্দুল কাদির বলেন, আগুনে সবকিছু পুড়ে ছাঁই হয়ে গেছে। এতে প্রায় ১৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। কিভাবে আগুন লাগল বুঝে উঠতে পারছিনা। এই ক্ষয়ক্ষতি কিভাবে পুষিয়ে উঠব ভেবে পাচ্ছিনা।

আপনি আরও পড়তে পারেন