জয়পুরহাটে মোবাইল সেট ভাঙ্গার অপরাধে স্ত্রীকে হত্যা করল স্বামী

জয়পুরহাটে মোবাইল সেট ভাঙ্গার অপরাধে স্ত্রীকে হত্যা করল স্বামী
জয়পুরহাট সংবাদদাতাঃ ১৩ জুলাই,২১
জয়পুরহাটের কালাই শহরের একটি ধান শুখানোর চাতালে মোবাইল সেট ভাংচুর করার অপরাধে নিজের স্ত্রী ৩ সন্তানের জননীকে শাহিনুর আকতার (৩০) মারপিট করে হত্যা করেছে স্বামী আজিবর রহমান। মঙ্গলবার সন্ধ্যায় শহরের পাঁচশিরা-মাত্রাই সড়কের রেহেনা চাউল কল-২ নামে ধান শুখানোর চাতালে এ হত্যা কান্ডের ঘটনা ঘটেছে। ওই ঘটনার পর থেকে স্বামী আজিবর রহমান পলাতক রয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীর মরদেহ উদ্ধার করেছে। ওই ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।
প্রত্যক্ষদর্শী, পুলিশ ও প্রতিবেশীদের সাথে কথা বলে জানা গেছে, শাহিনুর-আজিবর দম্পতির বাড়ী গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার বুরুঙ্গি গ্রামে। তারা স্বামী-স্ত্রী মিলে প্রায় ২০ বছর ধরে কালাই শহরের বিভিন্ন ধানের চাতালে কাজ করছিলেন। স্বামী-স্ত্রী মিলে ভাল ভাবেই তাদের জীবন যাপন চলছিল। সংসারে দুই ছেলে আশিকুর রহমান আপন (১২) ও পরান (৮) এবং মেয়ে খুশি (২)রয়েছে। মঙ্গলবার বিকেলে শাহিনুর-আজিবর দম্পতির দুই ছেলে আপন ও পরান চাতালে ছোট বোন খুশিকে নিয়ে একেকজন ৪০ মিনিট করে বাবা মোবাইল সেটে গেম খেলছিল। বড় ছেলে আপন ৪০ মিনিট খেলার পর ছোট ছেলে পরানকে মোবাইল দেয়। তখন বোন খুশিকে নিয়েছিল আপন। হঠাৎ করে খুশি কান্না করতে থাকলে মা শাহিনুর কাজের ফাঁকে এসে মোবাইল সেট কেড়ে নেয় এবং দুই ছেলেকে শাসন করে। এমন অবস্থা দেখে বাবা আজিবর তার স্ত্রীকে একটি থাপ্পর মারে। তখন স্ত্রী শাহিনুর স্বামীর উপর রাগ করে ওই মোবাইল সেট মেঝেতে আছাড় দিয়ে ভেঙ্গে ফেলে। এমন দৃশ্য দেখে স্বামী আজিবর তার স্ত্রী শাহিনুরকে মারপিট করতে থাকে। এক পর্যায়ে শাহিনুর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। ওই অবস্থায় স্বামী ও প্রতিবেশীরা মিলে শাহিনুরকে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে করোনার রোগী ভর্তি থাকায় তাকে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। ওই অবস্থায় অটো ভ্যানে তার স্ত্রীকে রেখে স্বামী আজিবর রহমান পালিয়ে যায়।
নিহত শাহিনুরের ছোট ছেলে পরান বলে, মোবাইল ভাঙ্গার জন্য বাবা এসে মাকে মারতে মারতে বুকে লাথি মারে। তখন মা মাটিতে পরে যায়। বাবা ও সবাই মিলে মাকে হাসপাতালে নিয়ে যায়। আমার মা মারা গেছে।
প্রতিবেশী রেজাউল করিম বলেন, মারপিটের ঘটনার পর আমি এসে দেখি তার স্ত্রী মাটিতে পড়ে আছে। তখন ওর স্বামী এবং আমরা সবাই মিলে অটোভ্যান করে তাকে নিয়ে ক্ষেতলাল হাসপাতালে যাওয়ার পথে সে মারা যায়। শাহিনুরের মারা যাওয়া দেখে স্বামী আজিবর টাকা ভাংতি করার কথা বলে লাশ রেখে পালিয়ে যায়। আমরা বাধ্য হয়ে লাশ নিয়ে চাতালে আসি।
নিহত শাহিনুরের ভাই শিপন বলেন, আমার ভগ্নিপতি একজন নেশাখোর। এর আগেও বেশ কয়েকবার তাদের মধ্যে ঝগড়া-বিবাদ ও মারপিটের ঘটনা ঘটেছে। আজ আমার বোনকে সামান্য একটা মোবাইল সেট ভাঙ্গার জন্য মারপিট এবং নির্যাতন করে হত্যা করেছে। ওর বিচার চাই।
কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। স্বামী পলাতক রয়েছে। মামলার প্রস্তুতি চলছে। তদন্ত সাপে্েক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনি আরও পড়তে পারেন