ডাসারে নার্সিং ইনস্টিটিউটের ছাত্রী অপহরণ মামলায়, সাবেক ইউপি সদস্য গ্রেফতার

ডাসারে নার্সিং ইনস্টিটিউটের ছাত্রী অপহরণ মামলায়, সাবেক ইউপি সদস্য গ্রেফতার
ডাসার প্রতিনিধিঃ
মাদারীপুরের ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নের সাবেক ইউপি সদস্য লিটন বাড়ৈই(৪০) নার্সিং ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্রীকে অপহরণ মামলায় গ্রেফতার করেছে ডাসার থানা পুলিশ। এ সময় উদ্ধার করা হয় ওই ছাত্রীকে।
পুলিশ ও ভুক্তভোগী  সূত্রে জানা যায়, গত ১৫ আগস্ট বিকেলে নিজ বাড়ী নবগ্রাম থেকে একই এলাকায় মামা বাড়ি যাওয়ার সময় মধ্যরাস্তা থেকে ঔই ছাত্রীকে অপহরন করে নিয়ে যায় লিটন বাড়ৈই।পরে এ  ঘটনার জেরে অপহৃতর মা মাদারীপুর আদালতে দুই জনকে আসামি করে মামলা করেন।এ মামলায় গত কাল বিকেলে ডাসার থানা পুলিশ এসআই অখিল রায় এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে কালকিনি উপজেলার সুর্যমনি গ্রাম থেকে তাকে গ্রেফতার করে, অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আসামী লিটন মেম্বার মাদারীপুর জেলার ডাসার উপজেলার নবগ্রাম এলাকার যুবরাজ বাড়ৈর ছেলে। গ্রেফতার আসামী লিটন মেম্বার এর আগেও ভিন্ন ধরনের  অপকর্মের সাথে জরিত ছিল।এর আগেও এক কিশোরী মেয়েকে অপহরণ ও ধর্ষণ মামলায় গ্রেফতার হয়ে জামিনে ছিলেন, বলে নিশ্চিত করেছেন ডাসার থানা পুলিশ।
এ ঘটনায় কলেজ ছাত্রীর মা বলেন, লিটন একজন চরিত্রহীন লম্পট মানুষ, আমি তার কঠিন বিচার চাই।
ডাসার থানার অফিসার ইনর্চাজ (ওসি) হাসানুজ্জামান বলেন, আমরা আদালত থেকে আদেশ পাওয়ার সাথে সাথে তথ্য প্রযুক্তির মাধ‍্যমে তাকে গ্রেফতার করতে সক্ষম হই।আসামী কে মাদারীপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন