দক্ষিণ রাঙ্গুনিয়ায় চাঞ্চল্যকর হত্যা মামলার আসামি অস্ত্রসহ গ্রেপ্তার

দক্ষিণ রাঙ্গুনিয়ায় চাঞ্চল্যকর হত্যা মামলার আসামি অস্ত্রসহ গ্রেপ্তার

মুবিন বিন সোলাইমান, চট্টগ্রাম:
চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা মোজাহের (৩০) হত্যাকাণ্ডে দায়েরকৃত মামলার ৪নং আসামি মো. শওকত হোসেন (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

গত ২৫শে ফেব্রুয়ারি (শনিবার) ২০২৩ইং তারিখে দিবাগত রাত আনুমানিক দেরটার দিকে উপজেলার সরফভাটা ইউনিয়ন ১নং ওয়ার্ড সিঙ্গাপুর মার্কেট পাহাড়ি এলাকা হতে হত্যা মামলা ও একাধিক মামলার আসামি সরফভাটা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মৃত সিরাজুল ইসলামের ছেলে মো. শওকত হোসেনকে ১টি দেশীয় অস্ত্র এলজি ও দুই রাউন্ড কার্তুজসহ গ্রেপ্তার করেছে দক্ষিণ রাঙ্গুনিয়া থানা পুলিশ।

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত ওসি ওবায়দুল ইসলাম বলেন, গোপন তথ্যের ভিত্তিতে গতকাল রাতে সঙ্গী অফিসার ফোর্স সহ অভিযান পরিচালনা করি, সিঙ্গাপুর মার্কেট হতে আসামি শওকতকে গ্রেপ্তার করতে সক্ষম হই। পরে আসামীর দেখানো ও সনাক্তমতে সিঙ্গাপুর মার্কেটস্থ হারুনে পরিত্যক্ত দোকান ঘরের ভিতর মাচার উপরে সাদা প্লাস্টিকের বস্তা মোড়ানো ১টি দেশীয় তৈরী এলজি ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার পূর্বক সাক্ষীদের সম্মুখে জব্দ করা হয়।

তিনি আরো বলেন, মোজাহের হত্যার ঘটনার পর থেকে এজাহারভুক্ত সন্ত্রাসী বাহিনীর ৩ জন আসামি এবং সন্দেহভাজন আরো ৪ জনসহ মোট ৭ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। মামলার প্রধান আসামি পালাতক রয়েছে। তাকে ধরতে অভিযান এখনো পযর্ন্ত অব্যাহত রয়েছে। এছাড়াও দক্ষিণ রাঙ্গুনিয়া থানাধীন এ পর্যন্ত যত অপরাধ, মাদক ব্যবসায়ী, কিশোর গ্যাং, ইপটিজিং এর মত অপরাধকে আইনের আওতায় এনেছি, সংঘবদ্ধ সন্ত্রাসী হামলা এবং হত্যাকান্ড সহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় সোপর্দ করা হয়েছে ইতোমধ্যে। দক্ষিণ রাঙ্গুনিয়া থানা পুলিশ নিরাপত্তা দিতে সর্বদা সজাগ রয়েছে।

উল্লেখ্য, গত ১০ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টায় সরফভাটা ইউনিয়ন ৪নং ওয়ার্ডের এজাহার মিয়া ফকিরের বাড়িতে সংঘবদ্ধ সন্ত্রাসীদের অতর্কিত হামলায় গুলিবিদ্ধ হয়ে মোজাহেরের মৃত্যু হয়। এছাড়া আরও ৬ জনকে কুপিয়ে গুরুতর জখম করে শওকতসহ তাদের সন্ত্রাসী বাহিনী। এসময় মোজাহের গুলিবিদ্ধ হয়ে নিহত হয়।

আপনি আরও পড়তে পারেন