দলের সঙ্গে ঝামেলায় ঢাকায় ফিরছেন মিরাজ

দলের সঙ্গে ঝামেলায় ঢাকায় ফিরছেন মিরাজ

ঝড়ের আভাস পাওয়া গিয়েছিল শনিবার সন্ধ্যায়ই। মেহেদী হাসান মিরাজের পরিবর্তে টস করতে নামেন নাঈম ইসলাম। পরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পক্ষ থেকে জানানো হয়, ‘চাপমুক্ত’ করতে মিরাজকে অধিনায়কত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। দলীয় সূত্র থেকে বলা হয়, সদ্য বিদায়ী কোচ পল নিক্সনের পরামর্শেই সরানো হয় মিরাজকে। তবে যেভাবেই হোক, বিষয়টি একেবারেই ভালো লাগেনি জাতীয় দলের অলরাউন্ডারের।

ক্রিকেট বিষয়ক সংবাদমাধ্যম ক্রিকবাজ তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, মায়ের অসুস্থতার কারণ দেখিয়ে চট্টগ্রাম ছেড়ে ঢাকায় ফিরে আসার সিদ্ধান্ত নিয়েছেন ‘অভিমানী’ মিরাজ। চট্টগ্রামের জার্সিতে আর মাঠে নামতে চান না তিনি। এজন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড বরাবর চিঠিও দিয়েছেন মিরাজ।

মায়ের অসুস্থতার কথা মিরাজ তার দল চট্টগ্রামকে আনুষ্ঠানিকভাবে জানিয়েছেন। বিসিবির কাছে মিরাজ যে ই-মেইল দিয়েছেন তাতেও মায়ের অসুস্থতার কথা বলা হয়েছে। তবে এখনো চট্টগ্রামে স্ত্রী-সন্তানসহ অবস্থান করছেন তিনি। জানা গেছে, রোববার সন্ধ্যায় ঢাকার উদ্দেশে চট্টগ্রাম ছাড়বেন।

বিপিএল শুরুর আগে মিরাজকে অধিনায়ক ঘোষণা করে চট্টগ্রামের ফ্র্যাঞ্চাইজিটি। তার নেতৃত্বে ঢাকা পর্বে তিনটি ও চট্টগ্রামে একটি ম্যাচ খেলে চ্যালেঞ্জার্স। জয়-পরাজয়ের সমীকরণ সমান ২টি করে। নেতৃত্বের সঙ্গে ব্যাট-বল হাতে পারফর্মও করছিলেন মিরাজ। বল হাতে ৮ উইকেটের পাশাপাশি ব্যাট হাতে করেন ৭০ রান।

 

 

আপনি আরও পড়তে পারেন