দিনাজপুরের বিরামপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র জমা

দিনাজপুরের বিরামপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র জমা

মোঃ শাহ্ আলম মন্ডল, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের বিরামপুরে ২য় ধাপে আগামী ১৬ই জানুয়ারি অনুষ্ঠিতব‍্য পৌরসভা নির্বাচনে রবিবার (২০জানুয়ারি) মনোনয়নপত্র জমাদানের শেষ দিন পর্যন্ত মেয়র পদে ৬জন, ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৩৩জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৬জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এ নির্বাচনের সহকারি রিটার্নিং কর্মকর্তা ও বোচাগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা সামসুল আলম এবং বিরামপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা আতাউল হক সাংবাদিকদের এ তথ‍্য জানিয়েছেন।

মনোনয়নপত্র জমাদানকারী ৬জন মেয়র পদপ্রার্থী হচ্ছেন, বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস‍্য ও সাবেক পৌর চেয়ারম্যান অধ্যাপক আক্কাস আলী, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বি,এন,পি) মনোনীত প্রার্থী পৌর বি,এন,পি’র সভাপতি হুমায়ুন কবির।

স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য ও বর্তমান পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল, পৌর বি,এন,পি’র উপদেষ্টা ও সাবেক পৌর মেয়র আজাদুল ইসলাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোসফিকুর রহমান এবং বিশিষ্ট ব‍্যবসায়ী এ‍্যাডভোকেট নূরুজ্জামান জামান মনোনয়নপত্র জমা দিয়েছেন। 

আপনি আরও পড়তে পারেন