দিনাজপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

দিনাজপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

দিনাজপুরের পার্বতীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। শুক্রবার (৬ মে) সন্ধ্যায় উপজেলার রামপুর ইউনিয়নের সৈয়দপুর-পার্বতীপুর  মহাসড়কের জাকেরগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পার্বতীপুর উপজেলার জাকেরগঞ্জ গ্রামের মনির উদ্দিনের ছেলে নুরুল ইসলাম এবং  সৈয়দপুর উপজেলার বাশবাড়ী মহল্লার নাছিম উদ্দিনের ছেলে সুন্নি সাকিব।

প্রত্যক্ষদর্শীরা জানান, সৈয়দপুর থেকে ৫-৬টি মোটরসাইকেলযোগে কয়েকজন তরুণ বেপরোয়া গতিতে পার্বতীপুরের দিকে যাচ্ছিলেন। প্রতিটি মোটরসাইকেলে চালক ছাড়াও দুই-তিনজন পেছনে বসা ছিলেন। তারা সৈয়দপুর-পার্বতীপুর  মহাসড়কের জাকেরগঞ্জ এলাকায় পৌঁছালে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী নুরুল ইসলামকে ধাক্কা দেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সেই সঙ্গে মোটরসাইকেলের চালক গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় উত্তেজিত জনতা পার্বতীপুর-সৈয়দপুর মহাসড়ক অবরোধ করে রাখে। ৪০ মিনিট পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যান চলাচল স্বাভাবিক হয়।

পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইসমাঈল বলেন, দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে রাস্তা সচল করা হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নুরুল ইসলামের পরিবারকে নগদ ১০ হাজার টাকা প্রদান করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন