নবাবগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ

নবাবগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি.

ঢাকার নবাবগঞ্জ উপজেলার গালিমপুর ইউনিয়নের জয়নগর এলাকায় জেলা প্রশাসকের নির্দেশে উচ্ছেদ অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন।
সোমবার বেলা ১১টায় উচ্ছেদ অভিযান পরিচালনা করেন ঢাকা জেলা প্রশাসকের দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রহমত উল্লাহ।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রহমত উল্লাহ জানান, জয়নগর এলাকায় ঢাকা-বান্দুরা আঞ্চলিক মহাসড়কের সরকারি জায়গার উপর ও পাশের ইছামতি নদী অবৈধভাবে দখল করে ক্লাব ঘর, দোকানপাটসহ পাকা স্থাপনা নির্মান করে দখল করেছিল স্থানীয় জাহাঙ্গীর সহ অনেকে। জেলা প্রশাসকের নির্দেশে অভিযান পরিচালনা করে অবৈধ দখলদারদের উচ্ছেদ ও স্থাপনা সরিয়ে সরকারি জায়গা উদ্ধার করা হয়েছে।
উচ্ছেদ অভিযানকালে উপস্থিতি ছিলেন, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমান, নবাবগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) মো. আব্দুল হালিম, নবাবগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ, গালিমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান ভ‚ইয়া আজিম ও আগলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শিরিন চৌধুরীসহ নবাবগঞ্জ থানা পুলিশের সদস্যগণ।
অবৈধদখলদারদের উদ্দেশ্যে হুঁশিয়ারী উচ্চারণ করে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রহমত উল্লাহ বলেন, অবৈধ দখলকারীরা যত বড় শক্তিশালী হউক না কেন, তাদেরকে আইনের আওতায় আনা হবে এবং তাদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

 

 

আপনি আরও পড়তে পারেন