নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু
দোহার-নবাবগঞ্জ প্রতিনিধিঃ
ঢাকার নবাবগঞ্জ উপজেলায় মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তাকবির হোসেন (২২) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকালে উপজেলার মাঝিরকান্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনা স্থলেই যুবক মারা যায়।
পরে নবাবগঞ্জ থানা পুলিশ এসে নিহতের লাশ ও মোটরসাইকেলটি উদ্ধার করে। নিহত তাকবির হোসেন উপজেলার শোল্লা ইউনিয়নের খতিয়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে। সে রাজধানীর তেজগাঁও কলেজের অনার্স ১ম বর্ষের ছাত্র ছিল এবং পাশাপাশি মোবাইল অপারেটর কোম্পানি বাংলালিংকের বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতো।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকালে মোটরসাইকেল নিয়ে বাংলালিংক কোম্পানির বিক্রয় প্রতিনিধির কাজে বের হয় তাকবির। বেলা ১১টায় দিকে বান্দুরা ইউনিয়নের মাঝিরকান্দা ব্রিজের ঢালে এলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একটি অটোবাইকের সাথে ধাক্কা লেগে পরে যায়। এসময় অপর দিক থেকে আসা শাহ্ সিমেন্ট কোম্পানির একটি কাভার্ড ভ্যানের চাকায় মাথা পিষ্ট হয়ে তাকবির ঘটনাস্থলেই মারা যায়। সুযোগ বুঝে গাড়ির চালক পালিয়ে যায়।
খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক সুরতহাল শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। দুর্ঘটনাস্থল থেকে মোটরসাইকেল ও কাভার্ড ভ্যান জব্দ করেছে পুলিশ।
নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ জানান, অভিযোগ না থাকায় লাশ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। জব্দকৃত কাভার্ড ভ্যান থানা পুলিশের জিম্মিতে রাখা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন