নবাবগঞ্জ বাড়িতে পাওয়া গেল দুই কেজি গাঁজা, গ্রেফতার ৩

নবাবগঞ্জ বাড়িতে পাওয়া গেল দুই কেজি গাঁজা, গ্রেফতার ৩
নবাবগঞ্জ বাড়িতে পাওয়া   গেল দুই কেজি গাঁজা, গ্রেফতার  ৩
নবাবগঞ্জ প্রতিনিধি :
ঢাকা জেলার  নবাবগঞ্জ  উপজেলার  বাহ্রা ইউনিয়নের কোমরগঞ্জ চরকান্দা মাঠের পাশে বসতবাড়ি থেকে ২ কেজি গাঁজা পাওয়া গেছে। স্বীকারোক্তির ভিত্তিতে একই পরিবারের মা-বাবা- ও মেয়েকে আটক করেছে পুলিশ।
আটককৃতরা হলেন- পারভীন বেগম, স্বামী ইমান হোসেন এবং মেয়ে ঈরিণ আক্তার। নবাবগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জসীমের নেতৃত্বে এবং এএসআই ইব্রাহিমসহ অন্যান্য সদস্যদের উপস্থিতিতে বুধবার দুপুর থেকে বিকাল ৩ টা পর্যন্ত মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়৷ স্থানীয়দের দেওয়া তথ্য মতে ঐ এলাকার ইমান হোসেনের বাড়ি বসতবাড়িতে তল্লাশী করে ভবনের দুতলা এবং নিচতলা থেকে গাঁজা ও ৮১ হাজার টাকা পাওয়া যায়৷ অন্যদিকে গাঁজা মাপার কাঠের দাঁড়িপাল্লা, ২ কেজি গাঁজা ও নগদ টাকাসহ তাদের তিনজনকে থানায় নিয়ে আসা হয়৷ অভিযানে মহিলা পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
দায়িত্বরত পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, আইনশৃঙ্খলা বাহিনীর চোঁখ ফাকি দিয়ে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে বাড়ি তল্লাশী করে গাঁজা ও টাকাসহ আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন বলে জানান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ।

আপনি আরও পড়তে পারেন