নরসিংদীতে শিবপুরে ছোট ভাই হত্যার ঘটনায় বড় ভাই আটক

নরসিংদীতে শিবপুরে ছোট ভাই হত্যার ঘটনায় বড় ভাই আটক

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি:

নরসিংদীর শিবপুরে জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাই সিরাজ খন্দকার (৫০) হত্যার ঘটনায় বড় ভাই ইব্রাহিম খন্দকার (৬০) কে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে নরসিংদীর মাধবদী থানার মহিষাশুড়া ইউনিয়নের বথুয়াদী গ্রাম থেকে তাকে আটক করা হয়।
শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সালাউদ্দিন মিযা এই তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, ছোট ভাই হত্যার পর বড় ভাই ইব্রাহিম ও তার পরিবারের লোকজন পালিয়ে যায়। গোপন তথ্যের ভিত্তিতে হত্যাকারে ২৪ ঘন্টার মধ্যে বৃহস্পতিবার ভোরে মাধবদী থানার মহিষাশুড়া ইউনিয়নের বথুয়াদী গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত ইব্রাহিম খন্দকারকে আটক করা হয়। এই হত্যার ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। জড়িত অন্যান্যদের আটক করার চেষ্টা চালানো হচ্ছে।
এর আগে গত বুধবার সকাল ১০টার দিকে মাছিমপুর ইউনিয়নের মিয়ারগাঁও পশ্চিমপাডা গ্রামে নিহত সিরাজ খন্দকারের নিজের মুরগীর ফার্মে এ হত্যাকারে ঘটনা ঘটে। জমি নিয়ে বিরোধের জেরে দীর্ঘদিন ধরে দুই ইব্রাহিম খন্দকার ও সিরাজ খন্দকারের বিরোধ চলছিল। বুধবার ইব্রাহীম খন্দকার তার স্ত্রী ও ছেলে মেযে নিযে ছোট ভাই সিরাজ খন্দকারের মুরগির ফার্মের ভিতরে প্রবেশ করে অতর্কিতে হামলা চালায। এসময় তাকে দেশীয অস্ত্রশস্ত্র দিযে এলোপাথাডি মারপিট করে গুরতর আহত করে। সিরাজ খন্দকারের ডাক চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে শিবপুর হাসপাতালে নিয়ে যায়। অবস্থা গুরতর হওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ তাকে নরসিংদী সদর হাসপাতাল পাঠায়। নরসিংদী সদর হাসপাতালে নেওযার পর কর্তব্যরত চিকিৎসক সিরাজ খন্দকারকে মৃত ঘোষণা করেন।

 

 

আপনি আরও পড়তে পারেন