নরসিংদীর রায়পুরায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংর্ঘষ, কৃষক নিহত

নরসিংদীর রায়পুরায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংর্ঘষ, কৃষক নিহত

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লাল চাঁন মিয়া (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত লাল চাঁন উত্তর বাখর নগর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের মৃত মইধর মিয়ার ছেলে। সে গ্রামে কৃষি কাজ করতো।
বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাতে উত্তর বাখর নগর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে রোববার (১০ এপ্রিল) দুপুরে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয় ও নিহতের পরিবার জানান, বৃহস্পতিবার তারাবির নামাজ আদায় করতে বাহাদুরপুর কান্দাপাড়া জামে মসদিজে মেয়ে নুসরাত (৪) কে নিয়ে নামাজ পড়তে যায় বাহাদুরপুর গ্রামের ইউসুফের ছেলে নূর ইসলাম (২২)। পরে মেয়েকে মসজিদের ইমামের পিছনে দাঁড়া করায় নূর ইসলাম। এ নিয়ে লাল চাঁনের মামা আলাউদ্দিন ও নূর ইসলামের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে নূর ইসলামের চাচাতো ভাই রশিদ মিয়ার ছেলে জুয়েল (২৫) এসে আলাউদ্দিনকে কিলঘুষি দেয়।

পরে স্থানীয়রা বিষয়টি মিমাংসার পরামর্শ দেয়। পরে দু’পক্ষ এ সিন্ধান্ত মেনে নিয়ে বাড়ি চলে যায়। পরে লাল চাঁন খবর পেয়ে মামার খোঁজ খবর নিতে আসে । খোঁজ খবর নিয়ে যাওয়ার পথে নূর ইসলাম, জুয়েল, মুক্তার, মানিক, রেনু, অলিসহ বেশকিছু লোক লাল চাঁনকে পথ রোধ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ঝখম করে রাস্তায় ফেলে দিয়ে যায়। পরে স্থানীরা তাকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত ডাক্তার তাকে দ্রত ঢাকায় প্রেরণ করে। পরে আজ রোববার দুপুরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ব্যপারে রায়পুরা থানার ওসি তদন্ত গোবিন্দ সরকার জানান, এবিষয়টি নিয়ে লাল চাঁনের বাড়ির লোকজন গতকাল একটি মারধরের মামলা করেছে। আজকে যেহেতু সে মারা মারা গেছে সেহেতু এটি মার্ডার মামলায় রূপান্তরিত হবে। এছাড়া আসামী ধরার চেষ্ঠা অব্যাহত রয়েছে।

 

 

আপনি আরও পড়তে পারেন