নারায়ণগঞ্জ কারাগারের পাশে ভয়াবহ অগ্নিকাণ্ড

নারায়ণগঞ্জ কারাগারের পাশে ভয়াবহ অগ্নিকাণ্ড

নারায়ণগঞ্জ জেলা কারাগারের পাশে পলিথিন ও জুটের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রোববার (২৯ আগস্ট) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের চারটি ইউনিট তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কারাগারের দক্ষিণ পাশের দেয়ালের কাছে ও মার্স সিএনজি পাম্পের পেছনে বাঁশের বেড়া ও টিনের চাল দিয়ে রুবেল ও সোহেল পলিথিনের গোডাউন এবং মনু মিয়া, কালু মিয়া, জনিসহ ৫-৬ জন জুটের গোডাউন দিয়ে ব্যবসা করছিল।

রাত ৯টায় হঠাৎ তাদের কোনো এক গোডাউন থেকে আগুন জ্বলে উঠে। মুহূর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা প্রায় কয়েকশ ফুট উঁচুতে উঠে আতঙ্কের সৃষ্টি করে। ওই সময় আশপাশ থাকা লোকজন দ্রুত সরে যায়। আগুনে প্রায় ৫-৬ জন ব্যবসায়ী ক্ষতিগ্রস্ত হয়েছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, চারটি ইউনিট দিয়ে তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। অগ্নিকাণ্ডের পাশে কারাগার ও সিএনজি পাম্পের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। তবে সকলেই আতঙ্কে ছিলেন। আগুনের সূত্রপাত ও ক্ষতির পরিমাণ জানতে তদন্ত চলছে। পরে বিস্তারিত জানানো হবে।

আপনি আরও পড়তে পারেন