বিদিশাকে জাতীয় পার্টি ও রওশনের নাম ব্যবহারে নিষেধাজ্ঞা

বিদিশাকে জাতীয় পার্টি ও রওশনের নাম ব্যবহারে নিষেধাজ্ঞা

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের তালাকপ্রাপ্ত স্ত্রী বিদিশা সিদ্দিককে পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ এবং পার্টির নাম ব্যবহার করা থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছে জাতীয় পার্টি।\

https://agamirsomoy.com/sony-bravia-kd-55x80k-55-inch/235040

আজ শনিবার দুপুরে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের প্যাডে লিখিত চিঠিতে দলের কেন্দ্রীয় সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সহসভাপতি এবং পার্টির কেন্দ্রীয় দশম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক খন্দকার মনিরুজ্জামান টিটু এ আহ্বান জানান।

চিঠিতে টিটু বলেন, রওশন এরশাদ ও জাতীয় পার্টির নাম ব্যবহার করে বিদিশা সিদ্দিক যেসব রাজনৈতিক কর্মতৎপরতা চালাচ্ছেন, তাতে দেশজুড়ে জাতীয় পার্টির নেতাকর্মীদের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে। এটি কোনোভাবেই মেনে নেওয়া যায় না।

টিটু আরো বলেন, রওশন এরশাদকে অসুস্থতাজনিত কারণ দেখিয়ে তার অবর্তমানে বিদিশা নিজেকে পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণা করেন। এটি একধরনের প্রতারণা এবং বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষকের জন্য সম্মানহানিকর। এতে দেশজুড়ে পার্টির লাখ লাখ নেতাকর্মী ও সমর্থক এবং দেশবাসী বিভ্রান্ত ও বিক্ষুব্ধ।

https://agamirsomoy.com/midea-1-ton-ac-price-bd/235076

 

আপনি আরও পড়তে পারেন