বিয়ে না দেওয়ায় কলেজছাত্রের আত্মহত্যা

বিয়ে না দেওয়ায় কলেজছাত্রের আত্মহত্যা
জসীমউদ্দীন ইতি ঠাকুরগাঁও প্রতিনিধি
ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বিয়ে না দেওয়ায় বাবার উপর অভিমান করে সাকিবুল ইসলাম জয় নামের এক কলেজ ছাত্র আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
গতকাল সোমবার এতথ্য নিশ্চিত করেছেন পীরগঞ্জ থানার উপ-পরিদর্শক বাবুল আকতার।
মারা যাওয়া সাকিবুল পীরগঞ্জ পৌর শহরের ভাকুড়া উত্তরপাড়া মহল্লার মামুজানের ছেলে।
পরিবারের বরাত দিয়ে উপ-পরিদর্শক বাবুল আকতার জানান, বিয়ে করতে চেতেন জয়। কিন্তু তার বাবা ছেলেকে বিয়ে না দিয়ে মাস তিনেক আগে নিজেই আবারো বিয়ে করেন। এর পর থেকেই হতাশায় ভুগতে থাকেন তিনি। নিজ শয়ন কক্ষে ফ্যানের সঙ্গে মাফলার দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করেন জয়।
এই বিষয়ে স্থানীয় পৌর কাউন্সিলর মাহাফুজ জানান, জয় ও এক শিশু মেয়েকে রেখে মামুজানের প্রথম স্ত্রী পালিয়ে গিয়ে অন্য এক ব্যক্তিকে বিয়ে করেন। এরপর দ্বিতীয় বিয়ে করেন মামুজান। দ্বিতীয় স্ত্রীও একটি কন্যা সন্তান রেখে প্রায় দু’বছর আগে পালিয়ে যান। সংসারের হাল ধরতে এরপর মামুজানের বড় ছেলে জয় বিয়ে করতে চান। কিন্তু জয়কে বিয়ে না দিয়ে নিজেই তৃতীয় বিয়ে করেন মামুজান। এতে হয়তো কষ্ট পায় জয়। সে কারণে জয় আত্নহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।
পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে। মারা যাওয়া ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরে আরও বিস্তারিত জানা যাবে।

আপনি আরও পড়তে পারেন