মাঠে নামছে দিল্লি, সুযোগ পাবেন মুস্তাফিজ?

আইপিএলে দিল্লি ক্যাপিটালসের শুরুটা হয়েছে যাচ্ছেতাই। মুস্তাফিজহীন দিল্লি নিজেদের প্রথম ম্যাচে হেরে গেছে বড় ব্যবধানে। বোলিংয়ে বাজে দিন কেটেছে দিল্লির বোলারদের। ব্যাটিংয়েও এক ডেভিড ওয়ার্নার ছাড়া সুবিধা করতে পারেনি আর কেউই। শুরুর ব্যর্থতা ভুলে আবারো মাঠে নামছে দিল্লি। আজ (মঙ্গলবার) বাংলাদেশ সময় রাত ৮টায় বর্তমান চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্সের মুখোমুখি হবে ওয়ার্নাররা।

এদিকে, ম্যাচটি ঘিরে বাংলাদেশি সমর্থকদের জল্পনা একটাই, আজ একাদশে সুযোগ মিলবে তো টাইগার পেসার মুস্তাফিজুর রহমানের! এর আগে লখনৌয়ের বিপক্ষে ম্যাচ শুরুর মাত্র ১২ ঘন্টা আগে চাটার্ড ফ্লাইটে করে ফিজকে ভারতে নিয়ে গিয়েছিল ফ্র্যাঞ্চাইজিটি।

ভক্তরা আশায় বুক বেঁধেছিলেন প্রথম ম্যাচের একাদশেই হয়তো দেখা যাবে পেসারকে। কিন্তু ম্যাচ শুরু হতে সেই আশা হতাশায় পরিণত হয়। ফিজকে ছাড়াই একাদশ সাজায় ওয়ার্নারের দল। অবশ্য একাদশে ছিল না কোনো বিদেশি বোলারও। অধিনায়ক ডেভিড ওয়ারর্নারের সঙ্গে বাকি তিন বিদেশি ছিলেন অস্ট্রেলিয়ার মিচেল মার্শ, প্রোটিয়া ব্যাটার রাইলি রুশো ও উইন্ডিজ ব্যাটার রভম্যান পাওয়েল।

জয়ে ফিরতে একাদশে পরিবর্তনের গুঞ্জন রয়েছে। তবে ক্রিকবাজের ম্যাচ প্রিভিউ বলছে, এই ম্যাচেও ফিজের খেলার সম্ভাবনা কম। বাংলাদেশি পেসারের চেয়ে দলে ফেরার সম্ভাবনা প্রবল প্রোটিয়া তারকা এনরিখ নর্কিয়া ও লুঙ্গি এনগিদির।

 

তবে মুস্তাফিজের দলে ফেরার সম্ভাবনা একেবারেই উড়িয়ে দেওয়া যাচ্ছে না। গত মৌসুমেও ডেথ বোলিংয়ে দুর্দান্ত বোলিং করেছে মুস্তাফিজ। তাতে ফিজকে একাদশে ফেরাতে চাইবে দিল্লির টিম ম্যানেজমেন্ট। ফিজকে একাদশে সুযোগ দিতে জায়গা ছাড়তে হতে পারে ভারতীয় এক পেসারকে। গত ম্যাচে ৫৩ রান দেওয়া চেতন সাকারিয়া থাকতে পারেন সাইডবেঞ্চে। এছাড়া মুস্তাফিজ একাদশে ফিরলে দল থেকে বাদ পড়তে পারেন রভম্যান পাওয়েল কিংবা মিচেল মার্শ।

 

আপনি আরও পড়তে পারেন