শাহজালাল মহাবিদ্যালয় এর শিক্ষার্থী মিটুর চিকিৎসার্থে আর্থিক সহায়তা প্রয়োজন

শাহজালাল মহাবিদ্যালয় এর শিক্ষার্থী মিটুর চিকিৎসার্থে আর্থিক সহায়তা প্রয়োজন

মেরুদণ্ডের ক্ষত রোগে আক্রান্ত শাহজ শাহজালাল মহাবিদ্যালয় এর শিক্ষার্থীর মিটু দেব (১৭) এর চিকিৎসার্থে আর্থিক সহায়তা প্রয়োজন। তাঁর এই মেরুদণ্ডের অপারেশন এর জন্য অনেক টাকার প্রয়োজন। তাই দেশ-বিদেশে বসবাসরত হৃদয়বান দানশীল ব্যাক্তিদের নিকট আর্থিক সহায়তা ও দোয়া  চেয়ে চেয়েছেন মিটু দেব এর হত-দরিদ্র দিন মজুর বাবা-মা।
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন অন্তর্ভুক্ত খাসিলা গ্রাম নিবাসী হত-দরিদ্র দিনমজুর মঞ্জু দেব এর ছেলে শাহজালাল মহাবিদ্যালয় এর  শিক্ষার্থী মিটু দেব (১৭)।স্বপ্ন দেখতেন পড়াশোনা শেষে চাকরি করে হত-দরিদ্র পরিবারের সচ্ছলতা ফেরাবেন।

সরকারি চাকরি করে দেশসেবায় নিজেকে আত্মনিয়োগ করবে। কিন্তু মিটু দেব এরয়  সেই স্বপ্ন এখন দুঃস্বপ্ন। তাঁর এখন বেঁচে থাকাটাই যেন একমাত্র স্বপ্ন হয়ে দাঁড়িয়েছে। মিটু দেব মেরুদণ্ডের ক্ষত রোগে আক্রান্ত হয়ে সিলেট নগরীর  নর্থ ইস্ট মেডিকেল কলেজ এর সহযোগী অধ্যাপক  অর্থোপেডিক্স ও স্পাইন বিশেষজ্ঞ সার্জন  ডাঃ মির্জা ওসমান বেগ রাজীব এর তত্ত্বাবধানে চিকিৎসাধীন । ইতিমধ্যে তাঁর চিকিৎসা খরচ চালিয়ে যেতে সহায় সম্বলহীন হতদরিদ্র পরিবারটি হিমশিম খাচ্ছে ।  ডাঃ মির্জা ওসমান বেগ রাজীব  জানিয়েছেন মিটু দেব এর এই ক্ষত সারাতে  অপারেশন করা জরুরী। তাঁর এই অপারেশন এর জন্য প্রায় ১ লাখ ৫০ হাজার টাকার প্রয়োজন। এত টাকা জোগাড় করা হতদরিদ্র পরিবারের পক্ষে সম্ভব নয়। তাই মিটু দেব এর হতদরিদ্র দিনমজুর  পিতা মঞ্জু দেব ও মাতা পরী রাণী দেব ছেলের চিকিৎসার জন্য দেশ-বিদেশে অবস্থানরত সম্পদশালী বিত্তবানদের নিকট আর্থিক সহায়তা চেয়ে আকুল আবেদন জানিয়েছেন।

এব্যাপারে রোগাক্রান্ত মিটু দেব (১৭) এর মাতা পরী রাণী দেব কান্না জড়িত কন্ঠে বলেন, এক মেয়ে ও দুই ছেলের মধ্যে প্রথম সন্তান মিটু দেব  দীর্ঘদিন ধরে মেরুদণ্ডে ক্ষত রোগে আক্রান্ত। চিকিৎসা খরচ জোগতে হিমশিম খাচ্ছি।ডাঃ বলেছেন অপারেশন করতে হবে। এতে প্রায় ১ লাখ ৫০ হাজার টাকা প্রয়োজন। চিকিৎসা খরচ সংগ্রহ না হওয়ায় না হওয়ায় অপারেশন করানো সম্ভব হচ্ছে না। দিন দিন মিটুর মেরুদণ্ডে নানাবিধ সমস্যা দেখা দিচ্ছে।  এমন অবস্থায় আমার ছেলের চিকিৎসার জন্য  দেশ- বিদেশে অবস্থানরত সমাজের বিত্তবানদের নিকট আর্থিক  সহযোগীতা ও সকলের নিকট দোয়া কামনা করছি।।

বিদায় সমাজের বিত্তবান, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনদের সামন্য সহযোগিতায় আবারো স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারে মিটু দেব  । সবার সহযোগিতায় বেঁচে থাকবে একটি প্রাণ। দেশ সেবার স্বপ্ন পূরণ হবে মিটু দেব এর । তাই তাহার অপারেশন এর জন্য আর্থিক  সহযোগিতায় দানবীর বিত্তশালী ও সামাজিক সংগঠন এর এগিয়ে আসা প্রয়োজন ।
মিটু দেবকে সহযোগিতা করতে চাইলে যোগাযোগ করুন- 01312922547(মিটু দেব)।

আপনি আরও পড়তে পারেন