শিক্ষা নগরী রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেন

শিক্ষা নগরী রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেন

মোঃমাসুদ আলম, রাজশাহী জেলা প্রতিনিধি :

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক সেলিনা জামান । সকাল থেকে শুরু করে দুপুর পর্যন্ত  উপজেলার  মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়, গোদাগাড়ী সরকারি স্কুল এন্ড কলেজ, আ.ফ.জি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, বাসুদেবপুর উচ্চ বিদ্যালয়সহ  বেশ কয়েকটি বিদ্যালয় পরিদর্শন করেন।বিশ্বব্যাপী বৈশ্বিক মহামারি করোনার প্রার্দুভাবে দীর্ঘ দিন যাবৎ শিক্ষা প্রতিষ্ঠানগুলো বন্ধ থাকলেও চালু হয় এ্যাসাইনমেন্ট লিখা।

স্বাস্থ্য বিধি মেনে ছাত্র-  ছাত্রীরা এ্যাসাইনমেন্ট গুলো প্রতিষ্ঠানে জমা দিয়ে আসছে। এই দিকে মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা  বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সাংবাদিক ও কলামিস্ট জনাব,মো: হায়দার আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,
মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের উপ -পরিচালক সেলিনা জামান আমাদের শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করতে এসে শিক্ষকদের নিয়ে  করোনাকালীন সময়ে ছাত্র- ছাত্রীদের কাছ থেকে জমা নেওয়া
এ্যাসাইনমেন্ট মূল্যায়ন, নম্বর প্রদান, সংক্রান্ত ও প্রতিষ্ঠান খোলার পূর্বপ্রস্তুতি নিয়ে তিনি বিস্তারিত আলোচনা করেন এবং বিভিন্ন নির্দেশনা দেন। তিনি শিক্ষা প্রতিষ্ঠানের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক -শিক্ষিকা সহ প্রতিষ্ঠানের কর্মচারীবৃন্দের স্ব-স্ব অবস্হান থেকে স্বাস্থ্য বিধি মেনে সুষ্ঠভাবে কার্যক্রম পরিচালনা করার বিষয়টি দেখে প্রশংসা করেন এবং আগামীতে  এধরনের কার্যক্রমের ধারাবাহিকতার আশা প্রকাশ করেন।

বিদ্যালয়গুলো পরিদর্শনের সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব, দুলাল আলম, একাডেমিক সুপারভাইজার আব্দুর রহমান, মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক  মোঃ হায়দার আলী, গোদাগাড়ী সরকারি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ মইনুল ইসলাম , আ.ফ.জি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  আব্দুর রহমান, বাসুদেবপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান মজিবুর রহমান সহ আরও অনেকে।

আপনি আরও পড়তে পারেন