সাভার পরিবহনের এমডির’কে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ।

সাভার পরিবহনের এমডির'কে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ।
উজ্জ্বল হোসাইনঃ নিজস্ব প্রতিবেদক
৫ সেপ্টেম্বর বিকেলে  সংবাদ সম্মেলন করে অভিযোগ করে বলে সাভার পরিবহনের চেয়ারম্যান ও কয়েকজন মিলে এমডি সফিকুল ইসলামের নামে মিথ্যা চাঁদাবাজি মামলা দিয়ে জেলখাটান।
সফিকুল ইসলাম বলেন তিনি দীর্ঘ দিন জাপানে থাকার পর সাভারে বসবাস শুরু করেন এবং কয়েকটি গাড়ি ক্রয় করে সাভার পরিবহন নামে একটি কোম্পানির খুলেন গত কয়েক বছর আগে।  সাভার পরিবহনের এমডি সফিকুল ইসলাম এবং চেয়ারম্যান সোরহাব হোসেন।
গত বছর একটি মিথ্যা মামলা দিয়ে আমাকে জেল খাটান তারা। ঢাকা সড়ক পরিবহনের সাধারণ সম্পাদক এনায়েত উল্লার কাছে অভিযোগ জানালে দুই পক্ষ ডেকে সাভার পরিবহন চালানোর জন্য সমাধান করে দেন। কিন্ত কুচক্রি মহল প্রতিনিয়ত আমাকে হয়রানি করে যাচ্ছে। এমনকি তার জন্য বরাদ্দকৃত চেয়ারেও তাকে বসতে দেওয়া হয়না
সাভার পরিবহনের কার্যালয় সাভার থানা রোডে। তিনি তার কার্যালয়ে ঠিক মতো বসতে পারেন না অন্য গাড়ির মালিকদের জন্য।
গত দুই মাস আগে সাভারের কার্যালয়ে এমডির বসার চিসার ভাংচুর করে প্রতিপক্ষরা। সফিকুল ইসলাম আরও জানান তিনি সাভার পরিবহন কোম্পানির প্রতিষ্ঠিতা হওয়া সত্বেও  কোম্পানির চেয়ারম্যান ও অন্য মালিকরা তাকে হয়রানি করছে দীর্ঘ দিন যাবৎ।  একটি কোম্পানি পরিচালনা করতে কয়েকজন পাটনার প্রয়োজন হয় তাই তিনি এমডি এবং চেয়ারম্যান ও কয়েকজন ডিরেক্টর নিয়েছেন। কিন্ত চেয়ারম্যান ও ডিরেক্টরা মিলে তাকে কোম্পানির কোন হিসেব ও খরচ এর বিষয়ে কিছুই অবহিত করেন না গত কয়েক মাস যাবৎ।

আপনি আরও পড়তে পারেন