স্বামী থাকবে প্রেমিককেও বিয়ে করবো, দাবি নিয়ে থানায় তরুণী

প্রেম মানে না কোনও বাধা। আশপাশে এই কথার বাস্তব উদাহরণ প্রায়ই দেখা যায়। কিন্তু স্বামী থাকতেও নতুন প্রেমিককে বিয়ে করার দাবি নিয়ে তরুণীর থানায় হাজির হওয়ার ঘটনা হয়তো খুব বেশি শোনা যায় না। তবে এমনই এক ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে। আর এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যায়, এক নববধূ আজব দাবি নিয়ে হাজির হয়েছেন থানায়। কান্নাকাটি করে তিনি লুটিয়ে পড়ছেন পুলিশের পায়ের নিচে। তার দাবি এক

কেঁদে কেঁদে নববধূ বলছেন,  ‘দুটি বিয়ে করব, দুটি বিয়ে।’ আসলে নতুন কনে প্রেমিককে বিয়ে করতে চান তিনি। তবে তার স্বামীকেও ছাড়তে নারাজ তিনি।

ওই তরুণীর এই দাবি শুনে পুলিশকর্মীরা তাকে থানা থেকে বেরিয়ে যেতে বললে বেজায় খেপে যান। পুলিশের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন। এমনকি রাগের মাথায় পুলিশের হাত থেকে মোবাইল ছিনিয়ে মাটিতে আছাড়ও মারেন তিনি।

তরুণীর স্বামী পুলিশকে বলেছেন, ‘তার স্ত্রীর নাম কাজল শর্মা। বিয়ের পর থেকেই প্রেমিকের সঙ্গে মোবাইল ফোনে কথা বলতো কাজল।’

স্বামী বলেন, ‘কাজল আমাকে এক দিন বলে, প্রেমিককে বিয়ে করতে চায়। একসঙ্গে দু’জনের সঙ্গেই সংসার করতে ইচ্ছুক সে। আমি বলি, এটা সম্ভব নয়। তাই পুলিশের কাছে গিয়ে দাবি জানাচ্ছে সে।’ প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, ওই তরুণী মানসিক ভারসাম্যহীন। আনন্দবাজার।

আপনি আরও পড়তে পারেন