মুক্তির আগে হৃতিকের ছবির আয় ৬০ কোটি রুপি

মুক্তির আগে হৃতিকের ছবির আয় ৬০ কোটি রুপি

প্রচারণায় তেমন সুবিধা করতে পারেনি বহুল আলোচিত ছবি ‘মহেনজো দারো’। সেই সঙ্গে ছবির মূল ধারণা আর বিভিন্ন বিষয় নিয়ে সমালোচনাও হয়েছে বেশি। আজ ছবিটি মুক্তি পেয়েছে আরেক হেভিওয়েট প্রতিদ্বন্দ্বী ‘রুস্তম’-এর সঙ্গে। তবে এর পরও হৃতিক রোশনের খুব বেশি চিন্তা করার নেই ছবির আয় নিয়ে। কারণ মুক্তির আগেই ছবিটি আয় করে ফেলেছে ৬০ কোটি রুপি।

মুক্তির আগে হৃতিকের ছবির আয় ৬০ কোটি রুপি

ছবির নির্মাতাপক্ষের একটি সূত্রের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, বিজ্ঞাপন এবং প্রচারণা মিলিয়ে ছবির পেছনে মোট খরচ হয়েছে ১১৫ কোটি রুপি। স্যাটেলাইট স্বত্বের সুবাদে ৪৫ কোটি রুপি এবং ছবির গান ও অন্যান্য কিছু স্বত্বের সুবাদে এরই মধ্যে ১৫ কোটি রুপি, অর্থাৎ মোট ৬০ কোটি রুপি এরই মধ্যে ঘরে তুলে এনেছে আশুতোষ গোয়ারিকরের দল। এর মানে হচ্ছে, সমপরিমাণের অর্থ ভারত এবং বাইরের প্রেক্ষাগৃহ থেকে আয় করতে পারলেই ব্রেক-ইভেনের হিসেবে উতরে যাবে ছবিটি।

এ আর রহমানের সংগীত, আশুতোষ-হৃতিকের সফল জুটি ছবিটিকে এই পরীক্ষায় সাফল্য এনে দেবে বলে বক্স-অফিস বিশ্লেষকরা ধারণা করছেন। হৃতিক রোশনের বিশাল ভক্তের সংখ্যাও এখানে একটি গুরুত্বপূর্ণ বিষয়। হৃতিক নিজেই মন্তব্য করেছেন, ‘আমি বেশ খুশি যে ছবিটি এরই মধ্যে বিনিয়োগের বড় একটি অংশ ফেরত আনতে পেরেছে। প্রেক্ষাগৃহের আয় থেকেও আমরা এমন বড় কিছুই আশা করছি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment