হাই স্কুলে ৪৫০ সহকারী শিক্ষক নিয়োগ

হাই স্কুলে ৪৫০ সহকারী শিক্ষক নিয়োগ

13962520_1712912755638779_5880437666145934198_n

৩৪তম বিসিএসে উত্তীর্ণদের মধ্য থেকে নন-ক্যাডার পদে আরো ৪৬০ জনকে নিয়োগের সুপারিশ করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এর মধ্যে উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে ৪৫০ জন এবং পরিবেশ অধিদপ্তরে ১০ জনকে নিয়োগের সুপারিশ করা হয়েছে।

হাই স্কুলে ৪৫০ সহকারী শিক্ষক নিয়োগ

রোববার পিএসসি এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, সরকারী উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে বাংলায় ১১ জন, ইংরেজিতে ৯৮ জন, গণিতে ৭৩ জন, সামাজিক বিজ্ঞানে ৪৮ জন, ভৌত বিজ্ঞানে ৪৯ জন, জীব বিজ্ঞানে ৫০ জন, ব্যবসায় শিক্ষায় ৪৮ জন, ভূগোলে ২৩ জন, ইসলাম শিক্ষায় ২৫ জন, কৃষি শিক্ষায় ২৪ জন, চারুকলায় ১ জনকে নিয়োগ দেয়ার জন্য সুপারিশ করা হয়েছে।

এছাড়াও পরিবেশ ও বন মন্ত্রণালয়ের অধীন পরিবেশ অধিদপ্তরের জুনিয়র কেমিস্ট হিসেবে দুই জন, সহকারী বায়োকেমিস্ট হিসেবে এক জন এবং পরিদর্শক পদে সাত জনকে নিয়োগের সুপারিশ করা হয়েছে।

Brand Bazaar

পিএসসির চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক জানান, ৩৪তম বিসিএসের চূড়ান্ত পরীক্ষায় উত্তীর্ণদের মধ্যে পদ স্বল্পতার কারণে যারা ক্যাডার পদে এবং প্রথম শ্রেণির নন-ক্যাডার পদে নিয়োগ পাননি তাদেরই নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। নিয়োগে সুপারিশকৃতদের তালিকা পিএসসি’র ওয়েবসাইটে (www.bpsc.gov.bd) পাওয়া যাচ্ছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment