ঈদের নাটক ‘পাত্রী যাত্রী’- সাব্বির-রিতুর

লিটু ওকরিমের রচনা পরিচালনায় ঈদের নাটক ‘পাত্রী যাত্রী’। নাটকটিতে অভিনয় করছেন এ সময়ের সিনেমা আর নাটক নিয়ে ব্যস্ত থাকা অভিনেত্রী ‘তানিয়া ইসলাম রিতু’। আর তার বিপরীতে কাজ করছেন আরেক টিভি তারকা ‘মীর সাব্বির’। নাটকটি নির্মিত হয়েছে একটি বিয়ে বাড়ির গল্প নিয়ে। নাটকের কাহিনীতে দেখা যাবে- গ্রামের খান পরিবারের খান সাহেব একজন প্রভাবশালী ব্যক্তি। খান সাহেবের তিন বোন। তিন জনের একজনকে উচ্চশিক্ষার জন্য ঢাকায় পড়াশুনা করান। আর সেখানে তার সাথে একটি ছেলের প্রেম হয়। এভাবেই এগিয়ে যেতে থাকবে গল্প। sabbir (2) ‘পাত্রী যাত্রী’তে মীর সাব্বির, রিতু ছাড়াও আরো অভিনয় করেছেন কাজী রাজু, নাফা, তারিক স্বপন, নয়ন,হ্যাপি শারমিন,কেয়া মনিসহ আরো অনেকেই। কমেডি ধাঁচের এই নাটকটি ঈদে মাছরাঞ্জা টিভিতে দেখানো হবে বলে জানান পরিচালক ‘লিটু করিম’। প্রতিবেদকঃ আসিফ আলম, সম্পাদনা- হাসান জিহাদ, জাহিদুল ইসলাম

13319705_887717598005898_3066462706435228240_n

লিটু ওকরিমের রচনা  পরিচালনায় ঈদের নাটক ‘পাত্রী যাত্রী’। নাটকটিতে অভিনয় করছেন এ সময়ের সিনেমা আর নাটক নিয়ে ব্যস্ত থাকা অভিনেত্রী ‘তানিয়া ইসলাম রিতু’। আর তার বিপরীতে কাজ করছেন আরেক টিভি তারকা ‘মীর সাব্বির’।

নাটকটি নির্মিত হয়েছে একটি বিয়ে বাড়ির গল্প নিয়ে। নাটকের কাহিনীতে দেখা যাবে- গ্রামের খান পরিবারের খান সাহেব একজন প্রভাবশালী ব্যক্তি। খান সাহেবের তিন বোন। তিন জনের একজনকে উচ্চশিক্ষার জন্য ঢাকায় পড়াশুনা করান। আর সেখানে তার সাথে একটি ছেলের প্রেম হয়। এভাবেই এগিয়ে যেতে থাকবে গল্প।

sabbir  (2)

‘পাত্রী যাত্রী’তে মীর সাব্বির, রিতু ছাড়াও আরো অভিনয় করেছেন কাজী রাজু, নাফা, তারিক স্বপন, নয়ন,হ্যাপি শারমিন,কেয়া মনিসহ আরো অনেকেই।

কমেডি ধাঁচের এই নাটকটি ঈদে মাছরাঞ্জা টিভিতে দেখানো হবে বলে জানান পরিচালক ‘লিটু করিম’।

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment