‘সরকার আবারো ভোটারবিহীন নির্বাচন করতে চাচ্ছে’

‘সরকার আবারো ভোটারবিহীন নির্বাচন করতে চাচ্ছে’

 

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর শাখার সভাপতি নজরুল ইসলাম মঞ্জু খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির তীব্র সমালোচনা করেছেন। তিনি বলেন, এর মাধ্যমে সরকার আরেকটি একতরফা ভোটারবিহীন, প্রার্থীবিহীন নির্বাচনের পাঁয়তারা চালাচ্ছে। তাদের এই অশুভ খায়েশ কখনোই পূরণ হবে না।

বৃহস্পতিবার বিকেলে খুলনা নগরীর কে ডি ঘোষ রোডে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত এক বিক্ষোভ সমাবেশে নজরুল ইসলাম মঞ্জু একথা বলেন।

‘সরকার আবারো ভোটারবিহীন নির্বাচন করতে চাচ্ছে’

খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে কেন্দ্রঘোষিত কর্মসূচি অনুযায়ী জাতীয়তাবাদী ছাত্রদল ও জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল যৌথভাবে এ সমাবেশের আয়োজন করে।
তিনি বলেন, অনির্বাচিত সরকার গণতন্ত্রকে নির্বাসনে পাঠিয়েছে, জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। এখন নতুন করে কালাকানুন সৃষ্টি করে কথা বলার স্বাধীনতাও কেড়ে নিতে চাচ্ছে। তারা বিচার বিভাগকে প্রভাবিত করছে, যাতে বিরোধী জোটের সব শীর্ষ নেতা আগামী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার অযোগ্য হয়ে যায়।

ছাত্রদলের কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর শাখার সাধারণ সম্পাদক এস এম কামাল হোসেনের সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক দলের মহানগর শাখার যুগ্ম আহ্বায়ক একরামুল হক হেলালের পরিচালনায় সমাবেশে আরো বক্তব্য দেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ফখরুল আলম, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক আরিফুজ্জামান অপু প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment