‘সমকামিতা লুকানোর কিছু নেই’

‘সমকামিতা লুকানোর কিছু নেই’

Eid Special offer UpTO 65% Discount LED, 3D, Smart LED 4K TV - SONY BRAVIA, SAMSUNG led

প্রথমবারের মতো জনসমক্ষে নিজের সমকামী সম্পর্ক নিয়ে খোলাখুলি কথা বললেন ক্রিস্টেন স্টুয়ার্ট। তিনি জানান, নিজের সহকারী অ্যালিশিয়া কার্গিলের সঙ্গে প্রেম করছেন তিনি।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি আমার প্রেম বা বিয়ে নিয়ে এর আগে কখনোই গণমাধ্যমে কথা বলিনি। তবে যেদিন থেকে একজন নারীর সাথে প্রেম শুরু করেছি সেদিন থেকে আমার মনে হয়েছে এ বিষয়ে আমার কথা বলা উচিৎ।’

‘সমকামিতা লুকানোর কিছু নেই’

সমকামিতাকে ইতিবাচক ও উপস্থাপন করার মতো একটি বিষয় বলে উল্লেখ করে স্টুয়ার্ট বলেন, ‘বিষয়টা এমন নয় যে আমি আমার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে স্পর্শকারত নই, তবে আমি মনে করি সমকামিতা নিয়ে চুপ করে থাকার কিছু নেই আর এতে লুকানোরও কিছু নেই।’

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, ক্রিস্টেন স্টুয়ার্ট তার তিন বছরের প্রেমিকা অ্যালিসিয়া কার্গিলকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। সম্প্রতি কার্গিলকে বিয়ের প্রস্তাব দিয়েছেন এ অভিনেত্রী আর কার্গিলও সানন্দেই রাজি হয়েছেন সে প্রস্তাবে।

সব কিছু ঠিকঠাক থাকলে শিগগিরই বিয়ের আয়োজন করা হবে বলে জানিয়েছেন এ জুটি। বিয়েতে খুব বেশি জাঁক-জমক রাখতে চান না তারা। পোশাক-আশাকে নিয়েও তাই বেশি মাথা ঘামাতে চাচ্ছেন না।

স্টুয়ার্ট জানান, খুবই সাদামাটা ওয়েডিং গাউনেই বিয়ের মঞ্চে দেখা যাবে তাকে আর কার্গিলের পরনেও থাকবে একটি সাধারণ ওয়েডিং ‘টাক্স স্যুট’। বিয়ের জন্য সমুদ্র তীরকেই বেছে নিয়েছেন হলিউডের এ সমকামী জুটি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment