গ্রামীণফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন মাশরাফি

https://www.youtube.com/watch?v=yF2Ek58hQbc

62গ্রামীণফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যোগ দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক (ওয়ানডে ও টি২০) মাশরাফি বিন মুর্তজা। সমাজের ক্ষমতায়নে গ্রামীণফোনের সঙ্গে কাজ করবেন মাশরাফি।

গ্রামীণফোনের সঙ্গে যুক্ত হওয়া প্রসঙ্গে মাশরাফি বলেন, ব্র্যান্ড হিসেবে গ্রামীণফোন সব বাধা পেরিয়ে বহুদূরের যাত্রায় বিশ্বাসী। আমিও ব্যক্তিগত ও পেশাদারী জীবনে সবসময় সীমা ছাড়িয়ে যাওয়া, সমর্থকদের আস্থা ও নিজের শক্তির ওপর বিশ্বাস রেখেছি। গ্রামীণফোন এর প্রয়োজনীয় ও উদ্ভাবনী সব সেবার মাধ্যমে বাংলাদেশিদের হৃদয় জয় করার পাশাপাশি, দেশের সামাজিক ক্ষমতায়নে ইতিবাচক পরিবর্তন আনতে উল্লেখযোগ্য অবদান রেখেছে।

আমি কখনই আমার স্বপ্নকে ভুলে যাইনি। আর এটাই আমাকে সফল করেছে। আশা করি, গ্রামীণফোনের সঙ্গে আমরা সবাই মিলে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবো।

মাশরাফির বিশ্বাস, প্রতিষ্ঠান হিসেবে গ্রামীণফোন সমাজের প্রতি দায়বদ্ধ এবং প্রতিষ্ঠানটির কাজেও এর প্রতিফলন ঘটেছে। অনলাইন স্কুল, সাধারণ মানুষের জন্য সহজে ইন্টারনেট শিক্ষা, নারীর ক্ষমতায়ন ও অন্যান্য উন্নয়ন উদ্যোগসহ গ্রামীণফোন সমাজের ক্ষমতায়নে বছরজুড়ে বিভিন্ন উদ্যোগ নিয়ে বিশাল পরিসরে কাজ করছে।

ধামাকা অফার চলছে !BRAND BAZAAR এ LED / 3D/ Smart / 4K TV AC , 40- 65% ডিস্কাউন্ট  !

আরও পন্য দেখতে ছবির উপরে ক্লিক করুন3d

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment