বৃহস্পতিবার না’গঞ্জ যাচ্ছেন সিইসি

https://www.youtube.com/watch?v=_9o0yi7r_0w

7নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের সংশ্লিষ্ট কর্মকর্তা ও প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় করতে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)  সেখানে যাচ্ছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিবউদ্দীন আহমদ।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) নির্বাচন কমিশন সচিবালয়ের সহকারী সচিব (সংস্থাপন-২) লুৎফুল কবীর সরকার স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য জানানো হয়েছে।

চিঠিতে বলা হয়েছে, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আসন্ন ২২ ডিসেম্বরের নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার সংশ্লিষ্ট কর্মকর্তা ও প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় করবেন সিইসি। সেদিন সকাল ১০টায় এ মতবিনিময় অনুষ্ঠিত হবে। এছাড়াও তিনি সবার সঙ্গে নির্বাচন বিষয়ে আলোচনা করবেন। এর আগে সকাল ৮টায় রাজধানীর বারিধারার নিজ বাসা থেকে নারায়ণগঞ্জ সার্কিট হাউজের উদ্দেশে রওনা হবেন সিইসি।

২২ ডিসেম্বর নাসিকের মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মোট ২৭টি ওয়ার্ডে ১৭৪টি কেন্দ্রের ১ হাজার ৩০৪টি ভোটকক্ষে ভোটগ্রহণ করা হবে।

এবার মোট ৪ লাখ ৭৯ হাজার ৩৯২ নগরবাসী তাদের ভোটাধিকার প্রয়োগের সুযোগ পাচ্ছেন। এদের মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৪১ হাজার ৫১৪ জন এবং নারী ভোটার ২ লাখ ৩৭ হাজার ৮৭৮ জন। নির্বাচনে মোট ১৬৩ প্রিজাইডিং কর্মকর্তা, ১ হাজার ২১৭ সহকারী প্রিজাইডিং কর্মকর্তা ও ২ হাজার ৪৩৪ জন পোলিং কর্মকর্তা নিয়োজিত থাকছেন।

নির্বাচনে মেয়র পদে সাত প্রতিদ্বন্দ্বী প্রার্থী হলেন- আওয়ামী লীগের ডা. সেলিনা হায়াৎ আইভী, বিএনপির অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, বিপ্লবী ওয়ার্কাস পার্টির মাহবুবুর রহমান ইসমাইল, লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) কামাল প্রধান, কল্যাণ পার্টির রাশেদ ফেরদৌস, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশের মাসুম বিল্লাহ ও স্বতন্ত্র মেজবাহ উদ্দিন ভুলু।

ধামাকা অফার চলছে !BRAND BAZAAR এ LED / 3D/ Smart / 4K TV AC , 40- 65% ডিস্কাউন্ট  !

আরও পন্য দেখতে ছবির উপরে ক্লিক করুন1r500c

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment