আক্রমণত্রয়ীর সাফল্যে বার্সার জয়

 

73এল-ক্ল্যাসিকো কিংবা লা-লিগার কোনো ম্যাচ ছিল না। আক্রমণত্রয়ী মেসি, সুয়ারেস আর নেইমারের সাফল্যে কাতারের অখ্যাত দল আল-আহিলির বিপক্ষে প্রীতিম্যাচে জয় তুলে নিল বার্সেলোনা।

গতকাল মঙ্গলবার রাতে কাতারে থানি বিন জসিম স্টেডিয়ামে ম্যাচটি ৫-৩ গোলে জিতেছে লুইস এনরিকের শিষ্যরা।ম্যাচ শুরুর পর ৮ম মিনিটেই গোলের দেখা পায় বার্সেলোনা। মেসির ক্রস ডি বক্সে পেয়ে প্রথম গোলটি করেন সুয়ারেস। ২ মিনিট পর মেসি নিজেই বাঁ-দিক থেকে কোনাকুনি শটে ব্যবধান দ্বিগুণ করেন। ১৭তম মিনিটে তৃতীয় গোল করেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। তাই ৯ মিনিটের মধ্যেই ম্যাচের নিয়ন্ত্রণ চলে আসে মেসিদের হাতে। যে কারণে আক্রমণত্রয়ীকে মাঠ থেকে তুলে নিয়ে বিশ্রামে রাখেন এনরিকে। ম্যাচের ৫৫ ও ৫৮ মিনিটে আলকাসের ও রাফিনিয়ার গোলে স্কোরলাইন হয়ে যায় ৫-১।

দ্বিতীয়ার্ধের শুরুতে পেনাল্টি পাওয়ার সুবাদে ব্যবধান কমাতে ভুল করেননি আল আহলিও। বার্সেলোনার অনিয়মিত গোলরক্ষক জর্দি মাসিপ সৌদি আরবের মিডফিল্ডার আলি আওয়াজিকে ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। তা থেকে বল জালে পাঠান ফরোয়ার্ড ওমর আব্দুল রহমান। এরপর ৬০ ও ৬৫ তম মিনিটে দুইবার বার্সার জালে বল জড়ায়। তবে সেটা শুধু ব্যাবধান কমানো ছাড়া আর কোনো কাজে আসেনি।

ধামাকা অফার চলছে !BRAND BAZAAR এ LED / 3D/ Smart / 4K TV AC , 40- 65% ডিস্কাউন্ট  !

আরও পন্য দেখতে ছবির উপরে ক্লিক করুন5j55

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment