গোল্ডেন গ্লোবে বাদ পড়লেন হ্যাঙ্কস, স্করসেজি, বিষ্ময়ের নাম ‘ডেডপুল’

মেল গিবসনের ‘হ্যাক্স রিজ’-এর এই তালিকায় জায়গা করে নেওয়া ও মার্টিন স্করসেজি’র ‘সাইলেন্স’- এর বাদ পড়াটা অবাক করেছে অনেক দর্শককেই। অন্যদিকে মিউজিক্যালধর্মী ‘লা লা ব্যান্ড’ ও জনপ্রিয় সিনেমা ‘মুনলাইট’-এর মনোনয়ন পাওয়াকে বাহবা দিলেও অ্যানিমেশন ক্যাটাগরি থেকে ‘ফাইন্ডিং ডোরি’ বাদ পড়ায় হতাশ হয়েছেন ভক্ত ও দর্শকেরা।

পুরস্কার অনুষ্ঠানের ‘প্রিয়মুখ’ হিসেবে বরারবরই সুনাম আছে অভিনেতা টম হ্যাঙ্কস-এর। তবে এবারের মনোনয়ন তালিকায় জায়গা পায়নি এ তারকা অভিনীত ‘সালি’ ছবিটি। এ ছবিতে যুক্তরাষ্ট্রের এক বৈমানিকের ভূমিকায় অভিনয় করে সকলের প্রশংসা কুড়ালেও গোল্ডেন গ্লোবের তালিকায় ঠাঁই মেলেনি তার। ওদিকে কমেডি ক্যাটাগরিতে মার্ভেল-এর পুরোদস্তুর বাণিজ্যিক সিনেমা ‘ডেডপুল’-এর নাম আসা নিয়েই তৈরি হয়েছে নানা বিতর্ক।

এবারের তালিকার আরেকটি বড় অঘটন হিসেবে ধরা হচ্ছে অ্যানিমেশন ক্যাটাগরিতে ‘ফাইন্ডিং ডোরি’র বাদ পড়াকে। ডিজনি ও পিক্সার-এর এ ছবিটি ছিলো গতবারের অন্যতম আলোচিত ও ব্যবসা সফল ছবি ‘ফাইন্ডিং নিমো’র সিক্যুয়াল।

টিভি সিরিজ ‘ডিভোর্স’ দিয়ে দীর্ঘদিন পর ছোটপর্দায় ফিরেছেন সারা জেসিকা পার্কার। এ টিভি সিরিজটি কিছু সংখ্যক দর্শকের কাছে জনপ্রিয় হলেও গোল্ডেন গ্লোবে  এ তারকার নাম দেখে বিশ্মিত হয়েছেন অনেকেই।

তবে সেরা ছবি (ড্রামা) ক্যাটাগরিতে ‘ম্যানচেস্টার বাই দ্য সি’, সেরা ছবি ও সেরা অভিনেতা/অভিনেত্রী হিসেবে ‘লা লা ব্যান্ড’, ‘মুনলাইট’ ও ‘হ্যাকস রিজ’ এর কয়েকটি বিভাগে মনোনয়ন পাওয়া খুশি করেছে দর্শকদের।

ধামাকা অফার চলছে !BRAND BAZAAR এ LED / 3D/ Smart / 4K TV AC , 40- 65% ডিস্কাউন্ট  !

আরও পন্য দেখতে ছবির উপরে ক্লিক করুন1d52

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment