ছুটির দিনে ল্যাপটপ মেলায় প্রযুক্তিপ্রেমীদের ভিড়

141‘প্রযুক্তিতে মুক্তি’ স্লোগান নিয়ে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলছে ল্যাপটপ মেলা। আজ শুক্রবার মেলার দ্বিতীয় দিনটি ছুটির দিনে পড়ায় প্রযুক্তিপ্রেমীরা ভিড় জমিয়েছেন মেলাতে।

আয়োজকরা জানান, সকাল থেকেই মেলায় ভিড় জমাতে শুরু করেন প্রযুক্তিপ্রেমীরা।

তারা বলেন, মহান বিজয় দিবস হওয়ার বঙ্গবন্ধু আন্তজাতিক সম্মেলন কেন্দ্রের  পাশেই জাতীয় পারেড গ্রাউন্ডে কুচকাওয়াজ দেখতে হাজারো দর্শনার্থী উপস্থিত হয়েছিলেন। পাশাপাশি মেলাতেও ল্যাপটপ দেখতে আসা দর্শনার্থীরা ভিড় জমিয়েছেন।

এবারে মেলায় ১টি মেগা প্যাভিলিয়ন, ৬টি প্যাভিলিয়ন, ৬টি মিনি প্যাভিলিয়ন ও ৪৪টি স্টলে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন এবং বিক্রি করছে।

এবারের মেলায় এসার, আসুস, ডেল, এইচপি, লেনোভো, ওয়ালটন, লাভা, অ্যাভিরা, আই-লাইফ, ইসট, রাপ্পা, লিনাক্স, রিভসহ বিভিন্ন ব্র্যান্ড অংশ নিচ্ছে।

 

বন্ধুকে সঙ্গে নিয়ে নিজের জন্য ল্যাপটপ কিনতে গিয়েছিলেন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তন্ময় আহমেদ। তিনি বলেন, ল্যাপটপ মেলার এই আয়োজনটা আসলেই খুব যুগোপযোগী। এর কারণে প্রযুক্তিপ্রেমীরা নানা ব্র্যান্ডের ভিন্ন ভিন্ন কনফিগারেশনের ল্যাপটপ সম্পর্কে জানতে পারেন। গতকালও এই মেলায় এসেছিলাম ঘুরতে তবে আজ একটি ল্যাপটপ কিনবো। তার আগে একটু বিভিন্ন মডেলের ল্যাপটপের কনফিগারেশন দেখছি।

সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলছে। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের এ সুযোগ পাবে।

মেলায় বিভিন্ন ল্যাপটপ ব্র্যান্ড মূল্যছাড়, অফার, স্ক্র্যাচকার্ড ঘষে পুরস্কার পাওয়ার সুযোগ আর নিশ্চিত উপহারের ব্যবস্থাও রয়েছে।

ধামাকা অফার চলছে !BRAND BAZAAR এ LED / 3D/ Smart / 4K TV AC , 40- 65% ডিস্কাউন্ট  !

আরও পন্য দেখতে ছবির উপরে ক্লিক করুন3d

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment