ফাঁস হয়ে গেল সানির সুন্দর শরীরের রহস্য?

276পাকা গমের মতো গায়ের রঙ। শরীর জুড়ে যেন এক অপার সৌন্দর্যের ঢল। সানির ভক্তকুল তো আবার তাঁকে স্বপ্নসুন্দরীর তকমা দিয়েও বসে আছেন। কিন্তু, কোনওদিন কী তাঁরা খতিয়ে দেখেছেন সানির সুন্দর শরীরের রহস্যের কারণ।

সানি লিওন নিজেকে সুন্দর রাখতে কী করেন? এমন প্রশ্ন করতে করতে হয়তো ক্লান্তই হয়ে গিয়েছেন সানির ভক্তরা। অবশেষে সানি নিজেই নিজের সুন্দর শরীরের রহস্য ভেঙেছেন। সানি যখন বলিউডে নাম লিখিয়েছিলেন তখন তাঁকে অনেকটাই মোটাসোটা দেখাত। কিন্তু, বলিউডের দৌড়ে সানির সবচেয়ে বেশি কদর তাঁর সৌন্দর্যের জন্য। বলিউডের বর্তমান ট্রেন্ড অনুযায়ী সৌন্দর্যকে ইউএসপি করতে গেলে যে তাঁকে বাড়তি মেদ ঝরাতে হবে তা ভালোই বুঝেছিলেন সানি। সুতরাং, সানি এখন আগের থেকে অনেকটাই রোগা হয়েছেন। বলতে গেলে স্লিম-ট্রিম সানি এখন বলিউডে নয়া ধামাকা দিতে প্রস্তুত। সম্প্রতি ‘রইস’-এর আইটেম সং ‘লায়লা ও লায়লা’-য় সানির দুরন্ত শরীরি হিল্লোলই তা প্রমাণ করে দিয়েছে।

কিন্তু, তাঁর এই সুন্দর শরীরের রহস্য কী? সানি নিজেই টুইটারে তা ফাঁস করেছেন। জানিয়েছেন, ‘এই জিনিসটার জন্য আমি যা ইচ্ছে তাই করতে পারি। এর জন্য নিজেকে নিংড়ে দিতে আমি নিজেকে উদ্বুদ্ধ করতে পারি, বলতে পারি আরও এক মিনিট, আরও এক মিনিট।’ সানির এই আপন জিনিস কোনটি? অবশ্যই ট্রেডমিলে দৌড়ানো। যেখানে ঘণ্টার পর ঘণ্টা কাটিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন সানি। এটাই নাকি তাঁর সুন্দর শরীরের গোপন কথা।

&nbsp

এছাড়াও সানি তাঁর খাদ্যাভাসে বেশকিছু বিষয়ে নজর রাখেন। অতিরিক্ত ফ্যাট জাতীয় খাবার তিনি ছুঁয়েও দেখেন না। কোনও ধরনের পানীয় কখনই পান করেন না। কালেভদ্রে একটু আধটু রেড ওয়াইন পান করেন এই বলিউড সুন্দরী। সকালে প্রচুর পরিমাণে দুধও খান তিনি। ভারী খাবারে প্রচুর পরিমাণে তাজা সবুজ সবজি থাকে। দুধ দিয়ে কফিও খান না সানি। সুন্দর শরীর রাখতে চিনি ছাড়া কালো কফি পান করেন। এমন খাবার তিনি খান যাতে প্রচুর পরিমাণে ক্যালোরি এবং কার্বোহাইড্রেড থাকে। এছাড়া গোটা দিন কয়েক বোতল ফ্রেস ওয়াটার পান করেন সানি।

সানির মতো সুন্দর হতে গেলে আপনিও ট্রাই করতে পারেন এই ফিটনেস রেজিম।

ধামাকা অফার চলছে !BRAND BAZAAR এ LED / 3D/ Smart / 4K TV AC , 40- 65% ডিস্কাউন্ট  !

আরও পন্য দেখতে ছবির উপরে ক্লিক করুন221

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment