স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে সিং

292থ্রিডি অ্যানিমেটেড অ্যাডভেঞ্চার চলচ্চিত্র ‘মোয়ানা’র জয়জয়কার চলছে বিশ্বজুড়ে। যার হাওয়া লেগেছে বাংলাদেশেও। ঢাকার স্টার সিনেপ্লেক্সে ছবিটি দেখার জন্য প্রতিদিন দর্শকদের উপচে পড়া ভিড়। এরই মধ্যে এসেছে আরেকটি অ্যানিমেটেড ছবি মুক্তির খবর।

গেল ২১ ডিসেম্বর যুক্তরাষ্ট্রসহ বিভিন্ন দেশে মুক্তি পেয়েছে থ্রিডি অ্যানিমেটেড মিউজিক্যাল কমেডি ছবি ‘সিং’। ছবিটিও বেশ সাড়া জাগিয়েছে দর্শকদের মাঝে। ৭৫ মিলিয়ন ডলার বাজেটের ছবিটি ইতোমধ্যে আয় করেছে প্রায় ১৫০ মিলিয়ন ডলার। নির্মল বিনোদনের এ ছবি আসছে বাংলাদেশের দর্শকদের সামনে। আগামীকাল শুক্রবার (৩০ ডিসেম্বর) ছবিটি মুক্তি পেতে যাচ্ছে স্টার সিনেপ্লেক্সে।

ছবিতে দুটি প্রাণির চরিত্রে কণ্ঠ দিয়েছেন রিজ উইদারস্পুন ও স্কারলেট জোহানসন। যার মধ্যে রিজ দিয়েছেন শূকরের কণ্ঠ আর স্কারলেট দিয়েছেন সজারুর কণ্ঠ। মা শূকরের ২৫টি ছানা! আর শজারুর চরিত্রটি প্রেমিকের পিছু ছাড়তে চায়। এরা দুজনই একটি প্রতিযোগিতায় অংশ নেয়। বিশ্বের অন্যতম সেরা এই সংগীত প্রতিযোগিতার আয়োজন করে এক কোয়ালা।

এ চরিত্রে কণ্ঠ দিয়েছেন ম্যাথু ম্যাকোনাহে। চুরিতে দক্ষ ইঁদুরের কণ্ঠে থাকছেন সেথ ম্যাকফারলেন। ছবিটিতে ৮৫টিরও বেশি গান রয়েছে। ইউনিভার্সেল পিকচার্সের ব্যানারে ছবিটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন গার্থ জেনিংস। আশা করা হচ্ছে মোয়ানা’র সাথে পাল্লা দিয়ে এ ছবিটিও সাফল্যের পথে এগিয়ে যাবে অনেক দূর।

ধামাকা অফার চলছে !BRAND BAZAAR এ LED / 3D/ Smart / 4K TV AC , 40- 65% ডিস্কাউন্ট  !

আরও পন্য দেখতে ছবির উপরে ক্লিক করুন221

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment