পরীর ‘ভালোবাসা গুনাহ হ্যায়’

393ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামার কন্যা পরীমনি। ঢালিউডের বেশ কিছু সিনেমার পাশাপাশি ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনার সিনেমাতেও অভিনয় করছেন তিনি। এবার দেশের গণ্ডি পেরিয়ে পশ্চিমবঙ্গের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এ লাস্যময়ী অভিনেত্রী।

 

পশ্চিমবঙ্গের এল হাসান পরিচালিত এ সিনেমার কারা অভিনয় করছেন তা ঠিক হলেও সিনেমাটির নাম কী হবে তা জানা যায়নি। অবশেষে সিনেমার নাম ঠিক করা হয়েছে বলে রাইজিংবিডিকে জানান সিনেমাটির পরিচালক।

 

ভালোবাসা গুনাহ হ্যায় সিনেমায় জুটি বেঁধে অভিনয় করবেন চিত্রনায়িকা পরীমনি ও নবাগত রোশান। সিনেমা প্রসঙ্গে এল হাসান রাইজিংবিডিকে বলেন, ‘আমরা চাচ্ছি আনুষ্ঠানিক ভাবে সংবাদ সম্মেলন করে সিনেমার সব কিছু জানাবো। কলকাতাতে আমরা সংবাদ সম্মেলন করব। আগামী ১০ মার্চ থেকে একটানা শুটিং করব। পরীমনি ও রোশানের এক মাসের শিডিউল নিয়েছি। কলকাতা ও ব্যাংককে সিনেমার শুটিং করব।’

 

কলকাতায় যৌথ প্রযোজনার ‘রক্ত’ সিনেমার শুটিংয়ের সময় নির্মাতা এল হাসানের চোখে পড়েন এই জুটি। তখনই তাদের নিয়ে সিনেমা নির্মাণের ইচ্ছে পোষণ করেন। কিন্তু চিত্রনায়িকা পরীমনির শিডিউল ছিল না বলে এতদিনে কাজ করা হয়ে উঠেনি। সবকিছু এখন ব্যাটে বলে মিলে যাওয়ায় সিনেমাটির সঙ্গে যুক্ত হয়েছেন পরীমনি ও রোশান।

 

পরী-রোশানের এ সিনেমায় একটি আইটেম গানে নাচবেন বলিউড তারকা সানি লিওন। সানি লিওনের গানে কণ্ঠ দিবেন শ্রেয়া ঘোষাল। রোশানের মায়ের চরিত্রে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী হেমা মালিনী রাইজিংবিডিকে এমনটাই জানান এল হাসান।

ধামাকা অফার চলছে !BRAND BAZAAR এ LED / 3D/ Smart / 4K TV AC , 40- 65% ডিস্কাউন্ট  !

আরও পন্য দেখতে ছবির উপরে ক্লিক করুন5j5500

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment