রণ-রক্ত-যৌনতা: ‘রেঙ্গুন’, দেখুন ট্রেলার

392প্রেম, রোম্যান্স প্রতারণা, জেহাদ, যুদ্ধ। দ্বিতীয় বিশ্বযুদ্ধের পটভূমিকায় তৈরি ছবি ‘রেঙ্গুন’, বাজিমাত করল ট্রেলারেই।

সময়টা গত শতকের ৪০’এর দশক। দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপট। এর মাঝেই গড়ে ওঠা প্রেম, রোম্যান্স, প্রতারণা। এক সৈনিক বনাম চলচ্চিত্র প্রযোজক। ক্যামেরা বনাম সিপাহির বন্দুক। আর কেন্দ্রবিন্দুতে সেই সময়কার এক প্রখ্যাত হিরোইন। এই সব মিলিয়েই তৈরি হয়েছে ‘রেঙ্গুন’। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ছবিটি মুক্তি পেতে চলেছে।

তার আগে বৃহস্পতিবারই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। বছরের শুরু থেকেই বিশাল ভরদ্বাজের ‘রেঙ্গুন’ নিয়ে উত্তেজনা তুঙ্গে। আর সেই ছবির ট্রেলার রিলিজ যেন, জানুয়ারির শীত আরও খানিকটা কমিয়ে উত্তাপের পারদ চড়িয়ে দিল।

দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটে তৈরি হওয়া এই ছবিটিতে দেখা যাবে সইফ আলি খান, শাহিদ কপূর ও কঙ্গনা রানাওতকে। ছবিতে একজন চলচ্চিত্র প্রযোজকের ভূমিকায় অভিনয় করেছেন সইফ আলি খান। ভারতীয় সৈনিকের ভূমিকায় রয়েছেন শাহিদ কপূর। অপর প্রান্তে ৪০’এর দশকের এক প্রখ্যাত নায়িকার চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা।

ছবিটি মুক্তি পেতে চলেছে ফেব্রুয়ারির ২৪ তারিখ। তবে তার অনেক আগেই কঙ্গনা রানাউতের রেট্রো লুক সাড়া ফেলে দিয়েছে ফিল্মি দুনিয়ায়। ট্রেলার রিলিজের পরে কঙ্গনার চরিত্রটি আরও স্পষ্ট হয়ে গিয়েছে। মুখে ব্ল্যাক জোরো মাস্ক, নাচ, যুদ্ধক্ষেত্রে ঘোড়ায় চড়া— সবমিলিয়ে ট্রেলারেই বাজিমাত করেছেন কঙ্গনা। আর ছবিতে, তাঁকে ঘিরেই গড়ে ওঠে‌ ত্রিকোণ প্রেম এবং পরে সইফ-শাহিদ যুদ্ধ। হলিউড ক্লাসিক ‘ক্যাসাব্লাঙ্কা’-র অনুসরণে তৈরি এই ছবির বিষয় এটাই। সঙ্গে ছবিতে রয়েছে বিশাল ভরদ্বাজের বরাবরের জাঁকজমক।

এই প্রথমবার কঙ্গনার সঙ্গে কাজ করলেন বিশাল। আর প্রথমবারেই কঙ্গনাকে ভেঙে-চুরে নতুনভাবে তৈরি করলেন তিনি। অন্যদিকে ‘ওমকারা’-র পর বিশাল ফের কোনও কাজ করলেন সইফের সঙ্গে। তবে ‘কামিনে’ এবং ‘হায়দার’-এর পরে শাহিদের সঙ্গে এটি তাঁর তৃতীয় ছবি। বৃহস্পতিবার ছবির ট্রেলার রিলিজের পরে মাত্র এক দিনের মধ্যেই ট্রেলারটির ভিউ সাড়ে চার লক্ষ ছাড়িয়ে ছাড়িয়ে গিয়েছে। ছবিটি এখন প্রেক্ষাগৃহে মুক্তির অপেক্ষায়।

ধামাকা অফার চলছে !BRAND BAZAAR এ LED / 3D/ Smart / 4K TV AC , 40- 65% ডিস্কাউন্ট  !

আরও পন্য দেখতে ছবির উপরে ক্লিক করুন5j5500

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment