উদয় হাকিমের গানে শিল্পী ও মডেল নচিকেতা

উদয় হাকিমের গানে শিল্পী ও মডেল নচিকেতা
Sony Bravia led tv

ফেসবুকের জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলছে। নিত্যদিনের আলোচনায় থাকে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটটি। আর এই ফেসবুক নিয়ে একটি গান লেখেন বাংলাদেশের তরুণ লেখক উদয় হাকিম। আর সেই গানে সুর দিয়ে নিজের কণ্ঠে তুলেন ওপার বাংলার তারকা সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। ‘ফেসবুক’ শিরোনামে নিজের গাওয়া গানে মডেলও হয়েছেন তিনি।

উদয় হাকিমের গানে শিল্পী ও মডেল নচিকেতা

মডেল হিসেবে তার সঙ্গে আরও আছেন বাংলাদেশের মডেল আমিন রানা ও কলকাতার লিজা কানুনগো। গানের সংগীতায়োজন করেছেন কলকাতার মিউজিশিয়ান গুরু চরণ। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন তরুণ নির্মাতা মোহাম্মদ উল্ল্যাহ নান্টু।

শুটিং হয়েছে গঙ্গা নদীর তীরসহ কলকাতার বিভিন্ন লোকেশনে। ১৫ নভেম্বর বুধবার গানটি ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।

এ বিষয়ে গীতিকার উদয় হাকিম জানান, গানটি মূলত তার লেখা একটি ধারাবাহিক নাটকের সূচনা সংগীত (টাইটেল সং) হিসেবে লেখা হয়েছে। নাটকের নামও ‘ফেসবুক’। খুব শিগগিরই এ নাটকের শুটিং শুরু হবে। এছাড়াও, উদয় হাকিমের লেখা গান নিয়ে নতুন একটি অ্যালবামের কাজ করছেন নচিকেতা। বৃহস্পতিবার নিজের ফেসবুকে গানটির মিউজিক ভিডিও পোস্ট করে উদয় হাকিম আরও জানান, কীভাবে গানটির সঙ্গে যুক্ত হলেন নচিকেতা। তিনি বলেন, এক সকালে বাসা থেকে অফিসে আসার পথে গাড়িতে বসেই লিখে ফেললাম নাটকের সূচনা সংগীতটি। ঢাকার এক শিল্পীকে দিয়ে গাওয়ানো হলো। কিন্তু পছন্দ হল না। বললাম, এটা কেবল নচিকেতা চক্রবর্তী গাইলেই পারফেক্ট হতে পারে। উনাকে গানটা দেখানো হলো। পছন্দ করলেন, গাইলেন। দারুণ গেয়েছেন।

উদয় হাকিম আরও বলেন, গানের ভিডিও খুব একটা পছন্দ না হলেও এটা আমার জন্য বড় কিছু। কারণ গানটিতে মডেলও হয়েছেন আমার প্রিয় গায়ক নচিকেতা।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment