রসিকের প্রভাব জাতীয় নির্বাচনে পড়বে : এরশাদ

রসিকের প্রভাব জাতীয় নির্বাচনে পড়বে : এরশাদ

 

Brand Bazaar

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনের প্রভাব আগামী জাতীয় সংসদ নির্বাচনে পড়বে। কিন্তু কিভাবে ওই নির্বাচনে তার দল অংশগ্রহণ করবে, এখনো সময় হয়নি তা বলার বলে জানানা তিনি।

শুক্রবার সকালে নগরীর দর্শনার এরশাদের বাসায় যান রসিকের নতুন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। এসময় মেয়রকে জড়িয়ে ধরে আবেগ আপ্লুত হয়ে এসব কথা বলেন।

রসিকের প্রভাব জাতীয় নির্বাচনে পড়বে : এরশাদ

এরশাদ বলেন, জাতীয় পার্টি মরেনি আর মরবেও না। রংপুরবাসী তাদের যোগ্য নেতাকে মেয়র হিসেবে বেছে নিয়েছে। এর মাধ্যমে প্রমাণ হয়েছে জাতীয় পার্টি মানুষের হৃদয়ে আছে এবং থাকবে। জাতীয় পার্টির সক্ষমতা এখানেই প্রমাণিত হয়েছে।

তিনি বলেন, জাতীয় পার্টিকে ভবিষ্যতেও আর কেউ ঘাটাতে সাহস পাবে না। সমীহ করে কথা বলবে।

 

তিনি বলেন, লাঙ্গল মাটি ও মানুষের প্রতীক। লাঙ্গল সমগ্র রংপুরবাসীর প্রতীক।

নবনির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, রসিক নির্বাচনের আগে নগরবাসীকে যে কথা দিয়েছিলাম তা অবশ্যই পূরণ করবো। রংপুরের মানুষ আমার প্রতি ও লাঙ্গলের প্রতি আস্থা রেখেছে আমি এর প্রতিদান অবশ্যই দিব।

তিনি বলেন, রংপুর হচ্ছে জাতীয় পার্টির ঘাঁটি। এখানে জাতীয় পার্টির অবস্থান খুবই সুদৃঢ়। তাই আগেই বলেছিলাম লাঙলই জয়ী হবে। জনগণের দেওয়া রায়ে আমি বিপুল ভোটে নির্বাচিত হয়েছি।

তিনি বলেন, নির্বাচন কমিশন (ইসি) কথা দিয়েছিল, একটি সুষ্ঠু নির্বাচন আয়োজন করবে। কমিশন সেই কথা রেখেছে। এ কারণে জনগণ সুষ্ঠুভাবে ভোট দিতে পেরেছে। তবে এই অবাধ, নিরপেক্ষ নির্বাচনের জন্য শুধু নির্বাচন কমিশন কিংবা সরকার নয়, নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে আমি ধন্যবাদ জানাই।’

এসময় তিনি রংপুর সিটি করপোরেশনকে একটি আধুনিক সিটি করপোরেশন হিসেবে গড়ে তোলার আশাবাদ জানান।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment