পরশু কল্যাণের বিয়ে

বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন দর্শকপ্রিয় টেলিভিশন অভিনেতা কল্যাণ কোরাইয়া। কনে গ্রেইস ভায়ালেট ডি কস্টা। আগামী বুধবার বিকালে নগরীর তেজগাঁও গির্জায় খ্রিষ্টান রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হবে বলে রাইজিংবিডিকে জানান কল্যাণ।

আগামীকাল মঙ্গলবার কল্যাণের গায়ে হলুদ। পারিবারিকভাবেই তাদের এ বিয়ের আয়োজন হচ্ছে। বিয়েতে দুই পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনরা উপস্থিত থাকবেন।

কল্যাণ কোরাইয়া রাইজিংবিডিকে বলেন, ‘গ্রেইসের বাবা আমার বাবার বন্ধু। ছোটবেলায় ও আমাকে দেখেছে কিন্তু ওইভাবে কখনো আমাদের পরিচয় হয়নি। ঢাকাতেই পড়াশোনা করেছে। এখন যুক্তরাষ্ট্রে পড়াশোনা করছে। দুই আড়াই বছর আগে শুটিংয়ের কাজে যুক্তরাষ্ট্রে গিয়ে ওর সঙ্গে পরিচয় হয়। তারপর পরস্পরের মধ্যে ভালো লাগা তৈরি হয়। পরবর্তীতে তা সম্পর্কে গড়ায়। এরপর দুই বাসায় আলোচনা করে পারিবারিকভাবে আমরা বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছি। নতুন জীবন শুরু করছি, সবাই আমাদের জন্য দোয়া রাখবেন।’

বিকাল ৪টায় গির্জায় বিয়ের আনুষ্ঠানিকতা শেষে সন্ধ্যায় বিজয় সরণির একটি রেস্টুরেন্টে রিসেপশন হবে। আগামী জানুয়ারি বা ফেব্রুয়ারির দিকে মিডিয়ার গেট টুগেদার করার পরিকল্পনা করেছেন বলেও জানান কল্যাণ। কল্যাণের হবু স্ত্রী গ্রেইস হলিক্রস স্কুল অ্যান্ড কলেজ এবং ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। এরপর যুক্তরাষ্ট্রে পারি জমান উচ্চতর ডিগ্রির জন্য। সেখানেই স্থায়ীভাবে বসবাস করছেন তিনি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment