মিষ্টির সিনে ক্যাফেতে নায়লার এক দুপুর

বাংলাদেশের আলোচিত-সমালোচিত মডেল নায়লা নাঈম। বরাবরই একটু সাহসী বক্তব্য ও খোলামেলা ভিডিও প্রকাশ করে আলোচনায় থাকেন তিনি। বিজ্ঞাপনচিত্র ও চলচ্চিত্রের আইটেম গানেও তাকে বেশ খোলামেলাভাবেই উপস্থাপন করতে দেখা গেছে। এ সব বিষয় নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সমালোচনাও কম হয়নি।
আজ বুধবার সকাল থেকেই চিত্রনায়িকা মিষ্টি জান্নাতের ‘সিনে ক্যাফে’ রেস্তোরাঁয় অবস্থান করছেন নায়লা। ইতোমধ্যে সেখানে কয়েক দফা খাবারও খেয়েছেন তিনি। তবে মিষ্টির ক্যাফেতে ঘুরতে যাননি নায়লা বরং নতুন একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ের কাজে সেখানে অবস্থান করছেন বলে জানা যায়।

একটি অ্যাপস কোম্পানির বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করছেন নায়লা। বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করছেন নির্মাতা আশিকুর রহমান। এতে নায়লা নাঈমের সঙ্গে আনন্দ খালেদ ছাড়াও অনেকে অভিনয় করছেন।
‘সিনে ক্যাফে’ ছাড়াও রাজধানীর বিভিন্ন স্থানে এর দৃশ্যধারণ করা হবে। বিজ্ঞাপনে অংশ নেয়া প্রসঙ্গে নায়লা নাঈম বলেন, ভালো একটা কাজ হবে বলে মনে করছি। তাই এই অ্যাপসের বিজ্ঞাপনে কাজ করতে আগ্রহী হয়েছি। আর আমার ধারণা, এই অ্যাপস ব্যবহারকারীদের জন্য নতুন দরজা খুলে দেবে। অ্যাপসের মাধ্যমে ডিসকাউন্ট আমাদের দেশে এটাই প্রথম। আর এমন একটি অ্যাপসের মডেল হতে পেরে আমিও আনন্দিত।
নায়লা নাঈম ‘রাত্রীর যাত্রী’ নামের সিনেমায় আইটেম গানে পারফর্ম করেছেন। হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত এ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment