বছরের শুরুটা জয়ে চায় মাশরাফি

বছরের শুরুটা জয়ে চায় মাশরাফি

দক্ষিণ আফ্রিকা সফর বাদ দিলে এক কথায় গত বছরটা বেশ ভালোই কেটেছে বাংলাদেশের। কিন্তু সেসব এখন অতীত। আপাতত মাশরাফি বিন মোর্তুজার চোখ রাখছেন ত্রি-দেশীয় সিরিজে। বছরের শুরুটা জয়ে রাঙানোয় তার লক্ষ্য।

গত বছরের শেষ দিকে দক্ষিণ আফ্রিকা সফরে টেস্ট, ওয়ানডে ও টি-২০’র সব ম্যাচেই হার দেখতে হয়েছিল বাংলাদেশকে। তাইতো নতুন বছরের শুরুতে সেই ব্যর্থতার কাটিয়ে উঠতে চান মাশরাফি। রোববার সংবাদ সম্মেলনে এ নিয়ে টাইগার ওয়ানডে অধিনায়ক বলেন, ‘দক্ষিণ আফ্রিকার ব্যর্থতা পুষিয়ে দিতে চাই।

বছরের শুরুটা জয়ে চায় মাশরাফি

নতুন বছরটা শুরু করতে চাই সাফল্য দিয়ে।’ ত্রি-দেশীয় সিরিজে শিরোপাও ঘরে তুলতে চান মাশরাফি। কিন্তু কাজটা যে মোটেও সহজ হবে না, সেটাও সতীর্থদের মনে করিয়ে দিলেন তিনি। ‘আমরা শিরোপা জিততে চাই। কিন্তু প্রতিপক্ষকে সহজভাবে নেওয়া ঠিক হবে না। হাথুরুসিংহে সদ্য শ্রীলঙ্কার কোচ হিসেবে দায়িত্ব নিয়েছেন।

ভারত সফরে গিয়ে শ্রীলঙ্কা জিতে এসেছে। আবার জিম্বাবুয়েও শ্রীলঙ্কায় গিয়ে সিরিজ জিতেছে।’ সোমবার জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশ ক্রিকেটের নতুন বছর। যে ম্যাচে জয় ছাড়া ভিন্ন কিছুই ভাবছে না টাইগাররা। কিন্তু শেষ পর্যন্ত কি হবে? তা হয়তো সময়ই বলে দেবে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment