ফারহান খান রিও ও লিয়ানা লিয়াকে নিয়ে চলচ্চিত্র ‘আর’

ফারহান খান রিও ও লিয়ানা লিয়াকে নিয়ে চলচ্চিত্র ‘আর’

বুধবার সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডির একটি অভিজাত রেস্তোঁরায় অনুষ্ঠিত হলো ‘আর’ সিনেমার মহরত। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনেমার প্রযোজক, কলাকুশলি, গণমাধ্যমকর্মী ও আমন্ত্রিত অতিথিরা।

ফারহান খান রিও ও লিয়ানা লিয়াকে নিয়ে চলচ্চিত্র ‘আর’

সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন নবাগত অভিনেতা ফারহান খান রিও ও লিয়ানা লিয়া।

সিনেমায় অভিনয় প্রসঙ্গে রিও বলেন, “যারাই মিডিয়ার বিভিন্ন শাখায় কাজ করেন, তা হতে পারে মডেলিং কিংবা নাটকে অভিনয়, তাদের সবারই চূড়ান্ত লক্ষ্য থাকে সিনেমায় অভিনয়। আমার লক্ষ্যও সেই দিকেই ছিলো। আমার প্রত্যাশা এই সিনেমার মাধ্যমে আমার কাঙ্খিত লক্ষ্য পূরণের পাশাপাশি বাংলাদেশি সিনেমাপ্রেমীরা নতুন একজন অ্যাকশন হিরোকে পর্দায় দেখতে পাবেন।”

সিনেমার অভিনেত্রী লিয়ানা লিয়া বলেন, “সিনেমার গল্প আমার খুবই ভালো লেগেছে। আমাকে এই সিনেমার মাধ্যমে আমার ভক্তপ্রেমীরা আমাকে নতুন রুপে দেখতে পাবেন।”

অন্যদিকে সিনেমার মহরতের আগে থেকেই সিনেপাড়ায় গুঞ্জন রটেছে সিনেমায় নাকি মাহিয়া মাহি কিংবা একজন জনপ্রিয় সঙ্গীতশিল্পীর সাবেক স্ত্রী অভিনয় করছেন। যিনি মিডিয়ার অত্যন্ত পরিচিত মুখ। তাহলে সেই প্রিয় মুখের নাম কি? এমন প্রশ্নে সিনেমার প্রযোজক রিফাত দিলেন অত্যন্ত কৌশলি উত্তর।

বলেন, “আমরা চাইছি একটা চমক নিয়ে সবার সামনে উপস্থিত হতে। খুব শীঘ্রই আপনারা সেই চমক দেখতে পাবেন।”

তাহলে সিনেমার নাম ‘আর’ কেন এবং পরিচালকের নামও কেন এখনো অজানা?

এমন প্রশ্নে রিফাতের মিষ্টি হাসি। বলেন, “এটাও চমক, আর কিছু দিন অপেক্ষা করুন পরিচালকের নামও জানতে পারবেন। আর সিনেমার নামকরণের রহস্যের উত্তর জানতে হলে প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পযর্ন্ত সবাইকে অপেক্ষা করতে হবে।”

সিনেমায় খল চরিত্রে অভিনয় করছেন মোহাম্মদ রফিকুল ইসলাম (হিটম্যান)

খুব শীঘ্রই বাংলাদেশের বিভিন্ন মনোরম লোকেশনে করা হবে সিনেমার দৃশ্যধারণের কাজ। সিনেমাটি প্রযোজনা করছে দেশিয় প্রযোজনা প্রতিষ্ঠান উইংস এন্টারটেইনমেন্ট। একই সঙ্গে এই সিনেমার মাধ্যমে যাত্রা শুরু করলো এই দেশিয় প্রযোজনা প্রতিষ্ঠানটি। যেখান থেকে নিয়মিত সিনেমা নির্মাণ করা হবে বলেও গণমাধ্যমকে জানানো হয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment