চ্যাম্পিয়ন ওয়ালটন টিমকে ম্যানেজমেন্টের শুভেচ্ছা

চ্যাম্পিয়ন ওয়ালটন টিমকে ম্যানেজমেন্টের শুভেচ্ছা

Sony Rangs - Rangs electronics

ওয়ালটন গ্রুপের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হাতে চ্যাম্পিয়ন ট্রফি হস্তান্তর করছেন টিমের ম্যানেজার এস এম জাহিদ হাসান এবং অধিনায়ক উদয় হাকিম।

চ্যাম্পিয়ন ওয়ালটন টিমকে ম্যানেজমেন্টের শুভেচ্ছা

মার্সেল সপ্তম টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ওয়ালটন। গত শুক্রবার প্রতিযোগিতার ফাইনালে বেক্সিমকোকে ৬০ রানে হারিয়ে তৃতীয়বারের মতো শিরোপা ঘরে তোলে ওয়ালটন। শিরোপা ধরে রাখায় চ্যাম্পিয়ন টিমকে শুভেচ্ছা জানিয়েছে ওয়ালটন গ্রুপের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ।

শনিবার ওয়ালটন গ্রুপের করপোরেট অফিসে চ্যাম্পিয়ন দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের শুভেচ্ছা এবং অভিনন্দন জানায় প্রতিষ্ঠানটির টপ ম্যানেজমেন্ট। এ সময় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হাতে চ্যাম্পিয়ন ট্রফি হস্তান্তর করেন ওয়ালটন টিমের ম্যানেজার এস এম জাহিদ হাসান এবং অধিনায়ক উদয় হাকিম।

ট্রফি গ্রহণ করে চ্যাম্পিয়ন দলকে শুভেচ্ছা জানান ওয়ালটন গ্রুপের ভাইস চেয়ারম্যান এস এম নূরুল আলম রেজভী। তিনি চ্যাম্পিয়ন দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের বিদেশ ভ্রমণের জন্য অর্থ বরাদ্দের ঘোষণা দেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম শামসুল আলম, ব্যবস্থাপনা পরিচালক এস এম আশরাফুল আলম এবং পরিচালক এস এম মাহবুবুল আলমসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment